২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


চট্টগ্রামে এনআই মামলায় উত্তর জেলা শ্রমিক লীগের সভাপতি গ্রেফতার

- ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রামে নেগোশিয়েবল ইনস্ট্রুমেন্ট (এনআই) অ্যাক্ট আইনে উত্তর জেলা শ্রমিক লীগের সভাপতি নাসির উদ্দিন দিদারকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

মঙ্গলবার রাত ১০টার দিকে মিরসরাইয়ে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, মঙ্গলবার সন্ধ্যার পর তার (দিদার) বাড়ি ঘেরাও করে পুলিশ। এ সময় তিনি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে ব্যর্থ হন।

চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আবু তৈয়ব মো: আরিফ হোসেন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘চট্টগ্রাম উত্তর জেলা শ্রমিক লীগের সভাপতি নাসির উদ্দিন দিদারকে গোয়েন্দা পুলিশের একটি টিম গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে নেগোশিয়েবল ইনস্ট্রুমেন্ট (এনআই) অ্যাক্ট আইনে একটি মামলা ছিল। ওই মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ছিল।’

খোঁজ নিয়ে জানা গেছে, চলতি বছরের ৪ এপ্রিল নাছির উদ্দিন দিদারের মালিকানাধীন আরশিনগর ফিউচার পার্কে এক ইফতার মাহফিলের আয়োজন করা হয়। সেখানে তিনি মোনাজাত করেন। মোনাজাতের মধ্যে এলোমেলোভাবে একের পর এক কথা বলা শুরু করেন। একপর্যায়ে আমন্ত্রিত অতিথিরা তার দোয়া-মোনাজাত শুনে হাসি ধরে রাখতে পারেননি। মুহূর্তেই ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ক্ষোভ প্রকাশ করে বিভিন্ন মন্তব্য করেন নেটিজেনরা।

এর আগে, ২০২৩ সালের ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে গান বাজনা বাজিয়ে দিবসটি পালন করে ভাইরাল হন তিনি। এছাড়া বিভিন্ন সময় ওয়াজ মাহফিলে তাকে আপত্তিকর নানা বক্তব্য দিয়ে আলোচনা-সমালোচনার মুখে পড়তে দেখা গেছে।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল