০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


সরাইলে ঘূর্ণিঝড়ের তাণ্ডবে ৩ গ্রামের ৩০টি ঘর বাড়ি লণ্ডভণ্ড, আহত ৮

-

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ঘূর্ণিঝড়ের তাণ্ডবে ৩ গ্রামের ৩০টি ঘরবাড়ি লণ্ডভণ্ড হয়েছে। এতে করে ৩০টি পরিবারের লোকজনের জান-মালের ব্যপক ক্ষয়ক্ষতি হয়েছে। ঘূর্নিঝড়ে আহত হয়েছেন আটজন। শনিবার সকালে আকস্মিক ঘূর্ণিঝড়ে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের কুচনী, বুড্ডা ও আইরল (শান্তিনগর) গ্রামে এ ঘটনা ঘটে।

ঘূর্নিঝড়ে ব্যপক ক্ষতিগ্রস্থ কুচনী গ্রামের বাসিন্দা শেখ সিরাজুল ইসলাম জানান, কুচনী, বুড্ডা ও আইরল (শান্তিনগর) গ্রামের ওপর দিয়ে আজ সকালে আকস্মিক ঘূর্ণিঝড় বয়ে গেছে। ঘুর্ণিজড়ের তাণ্ডবে ৩টি গ্রামের ৩০টি ঘরবাড়ি লণ্ডভণ্ড হয়ে গেছে। আহত হয়েছেন আটজন। ক্ষতিগ্রস্ত পরিবারের অনেকেই এখন খোলা আকাশের নিচে অবস্থান করছেন। ক্ষতিগ্রস্তদের সরকারি ও বেসরকারিভাবে সার্বিক সহযোগিতার জন্য তিনি এলাকাবাসীর পক্ষ থেকে দাবি জানিয়েছেন।

এ ব্যপারে সরাইল উপজেলা নির্বাহী অফিসার এ এস এম মোসার সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজনদের সাথে কথা বলে সার্বিক অবস্থা পরিদর্শন করেছি। ক্ষতিগ্রস্ত প্রত্যেকটি পরিবারকে তাৎক্ষণিক ২০ কেজি করে চাল দেয়ার ব্যবস্থা করেছি। এছাড়া ক্ষতিগ্রস্ত প্রত্যেকটি পরিবারকে ২বান্ডেল টিন ও নগদ ৬ হাজার টাকা দ্রততম সময়ের মধ্যে দেয়ার ব্যবস্থা করছি।


আরো সংবাদ



premium cement