১৮ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১১ মহররম ১৪৪৬
`

বিষখালী নদীতে ট্রলারের সংঘর্ষে জেলে নিহত

বিষখালী নদীতে ট্রলারের সংঘর্ষে জেলে নিহত - ছবি : নয়া দিগন্ত

বরগুনার পাথরঘাটায় বিষখালী নদীতে নোঙর করা নামবিহীন ইঞ্জিনচালিত মাছ ধরা ট্রলারে অপর একটি ট্রলারের ধাক্কায় মো: রুবেল মিয়া (২৬) নামে এক জেলে নিহত হয়েছেন।

শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে উপজেলার সদর ইউনিয়নে জিনতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রুবেল একই এলাকার আব্দুল কাদের হাওলাদারের ছেলে। তিনি দুই সন্তানের জনক।

রুবেলের বাবা আব্দুল কাদের বলেন, বিষখালী নদীতে মাছ শিকার শেষে জিনতলা ঘাটে ছেলেকে নিয়ে ট্রলারটি নোঙর করেন। এ সময় রুবেল ট্রলারে ধোঁয়া মোছার কাজ করছিল। তখন একই গ্রামের মো: চান মিয়ার ট্রলারটি তাদের ট্রলারের সাথে ধাক্কা লাগে। এতে দুই ট্রলারের মাঝে চাপা পড়েন রুবেল। এ সময় তিনি ছেলের চিৎকার শুনে ওকে জড়িয়ে ধরেন। এর কিছুক্ষণ পর তার নড়াচড়া বন্ধ হয়ে যায়।

তিনি বলেন, ট্রলারে চাপা দেয়ার সাথে সাথেই মাত্র একবার চিৎকার শুনেছি। এরপরে অনেক ডাকাডাকি করেও আর তার সাড়া মেলেনি। পরে স্থানীয়দের সহযোগিতায় পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পাথরঘাটা সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো: আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, একটি ট্রলার ঘাটে নোঙর করা ছিল। রাতের অন্ধকারে অপর একটি ট্রলার ঘাটে নোঙর করার সময় ওই ট্রলারে ধাক্কা লাগে। এ সময় রুবেল দুই ট্রলারে মাঝখানে চাপা পড়েন।

তিনি আরো বলেন, কোনো পক্ষের অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে লাশ হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শাহ আলম হাওলাদার বলেন, ঘটনাস্থল থেকে লাশ থানায় নিয়ে আসা হয়েছে। সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। তবে মৃত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।


আরো সংবাদ



premium cement