২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


বরগুনায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষে মা-ছেলে নিহত, আহত ৩০

রগুনায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষে মা-ছেলে নিহত, আহত ৩০ - ছবি : নয়া দিগন্ত

বরগুনার আমতলীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে মা আয়শা বেগম ও ছেলে আয়ান নিহতসহ আরো অন্তত ৩০ জন আহত হয়েছেন। শনিবার বিকেলে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের আমতলীর আমড়াগাছিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের আমতলীর আমড়াগাছিয়া নামক স্থানে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা কুয়াকাটাগামী সেবা পরিবহন ও কুয়াকাটা থেকে ছেড়ে আসা দিনাজপুরগামী গোল্ডেন লাইন পরিবহনের দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে বাস দুটি দুমড়ে মুরচে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে সেবা পরিবহনের যাত্রী মোসা: আয়শা বেগম (৩২) ও তার ছেলে আয়ান (১) মারা যান এবং আরো অন্তত ৩০ জন আহত হয়েছে।

গুরুতর আহত ইমরান, খাদিজা, মরিয়ম, চন্দন মল্লিক, রেরেকা সুলতানা, লতিফা, শাহীন ও রাজিবকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। নিহত আয়শা বেগমের বাড়ি চট্টগ্রাম জেলার কাঠগড় ধুমপাড়া এলাকায়।

নিহত আয়শার মেয়ে আহত মরিয়ম বলেন, বাবা-মা ও তিন ভাই বোনে মিলে গ্রামের বাড়ী চট্টগ্রাম থেকে মহিপুর এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিলাম। পথিমধ্যে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে মা ও আমার ভাই মারা গেছেন।
প্রত্যক্ষদর্শী রুবেল হাওলাদারসহ কয়েকজন বলেন, দ্রুতগতির দুই বাসের মুখোমুখি সংঘর্ষে গাড়ী দুটি সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে হতাহতের সংখ্যা অনেক।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার কে এম তানজিরুল ইসলাম বলেন, গুরুতর আহত ২০ জনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল, পটুয়াখালী ও খুলনা হাসপাতালে পাঠানো হয়েছে।

আমতলী থানার ওসি মো: শাহ আলম হাওলাদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। সেবা পরিবহনের যাত্রী মা ও ছেলের লাশ উদ্ধার করে হাসপাতালে রাখা হয়েছে।


আরো সংবাদ



premium cement