৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


ঝালকাঠিতে করোনা উপসর্গ নিয়ে এক নারী ও আক্রান্ত হয়ে একজনের মৃত্যু

-

ঝালকাঠির রাজাপুরে করোনা উপসর্গ নিয়ে এক নারী ও নলছিটিতে করোনায় আক্রান্ত হয়ে এক পুরুষেরর মৃত্যু হয়েছে। বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে তাদের মৃত্যু হয়।

মৃতের পরিবার জানায়, গতকাল শনিবার বিকেলে জ্বর, বুকে ব্যাথা ও শ্বাসকষ্ট নিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয় রাজাপুরের ওই নারীকে। রোববার তিনি গুরুতর অসুস্থ হয়ে মারা যান। তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

এদিকে জ্বর, বুকে ব্যাথা ও শ্বাসকষ্ট নিয়ে গত ২৮ জুন বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয় নলছিটির ওই পুরুষকে। তার করোনা ধরা পড়ায় চিকিৎসাধীন ছিলেন। শনিবার রাতে গুরুতর অসুস্থ হয়ে তিনিও মারা যান।


আরো সংবাদ



premium cement
৪৩ ডিগ্রিও ছাড়িয়ে গেল পাবনার তাপমাত্রা আবুল কাশেম ও শাহনাজ পারভীনের ইন্তেকালে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের শোক বান্দরবানে উপজেলা নির্বাচনের আগ মুহূর্তে সরে দাঁড়ালেন আ’লীগের প্রার্থী যশোরে ইজিবাইকচালকের বস্তাবন্দি লাশ উদ্ধার পদত্যাগ করুন দেশের মানুষকে বাঁচান : সরকার‌কে ফারুক ‘জয়বাংলা ব্লাড স্কিম’ রাবি ছাত্রলীগের সিট দখলের নতুন কৌশল ইসরাইলি পণ্য বয়কট : মালয়েশিয়ায় কেএফসির শতাধিক আউটলেট বন্ধ গাজায় বিধ্বস্ত ভবনগুলোর নিচে চাপা পড়েছে ১০ হাজারের বেশি লাশ সব রেকর্ড ভেঙে চুয়াডাঙ্গার তাপমাত্রা ৪৩.৭ ডিগ্রি বিরাজমান তাপপ্রবাহ আগামীকাল কিছু জায়গায় প্রশমিত হতে পারে পহেলা মে নয়াপল্টনে শ্রমিক সমাবেশ করবে বিএনপি

সকল