১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


নাজিরপুরে বাসচাপায় নিহত ১

- ছবি : প্রতীকী

পিরোজপুরের নাজিরপুরে উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থীর প্রচারণা শেষে বাড়ি ফেরার পথে বাসচাপায় সঞ্জিব কুমার হালদার (৪০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার রাতে উপজেলার ভাইজোড়ার পলাশডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়-সংলগ্ন স্থানে এই দুর্ঘটনা ঘটে।

সঞ্জিব কুমার হালদার উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের বৈবুনিয়া গ্রামের জনার্ধন হালদারের ছেলে। তিনি একজন কম্পিউটার ইঞ্জিনিয়ার এবং উপজেলা চেয়ারম্যান প্রার্থী ডাক্তার দিপঙ্কর নাগের নির্বাচন পরিচালনা কমিটির একজন উপদেষ্টা সদস্য।

জানা গেছে, সঞ্জিব কুমার সোমবার রাত সাড়ে ৯টার দিকে চেয়ারম্যান প্রার্থী দিপঙ্কর নাগের প্রচারণা শেষে ভাড়ার মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে বাসচাপায় তার মৃত্যু হয়।

তাকে বহন করা মোটরসাইকেলচালক শাহাজাহান জানান, ‘ওই দিন রাতে নাজিরপুর মাটিভাঙ্গা সড়কের পলাশডাঙ্গা এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি বাসকে সাইড দিতে যাই। এ সময় মোটারসাইকেলটি রাস্তার পাশে রাখা ধানের খরের ওপর পরে যায়। তখন মোটরসাইকেলের পেছনে থাকা সঞ্জিব কুমারও রাস্তার ওপর পড়ে যান। এ সময় বাসটি তাকে চাপা দেয় এবং ঘটনাস্থলেই তার মৃত্য হয়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার শিপন পাল জানান, ‘তাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।’

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহ আলম হাওলাদার জানান, ‘ঘাতক বাসটিকে শনাক্ত করার চেষ্টা চলছে। এ ব্যাপারে কোনো অভিযোগ পাইনি।’


আরো সংবাদ



premium cement
বাবার সাথে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে শিশুর মৃত্যু কালীগঞ্জে ট্রেনের যাত্রা বিরতির দাবিতে মানববন্ধন ফরিদগঞ্জে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ডিজিটাল যুগের সুবিধা সবার জন্য নিশ্চিতের আহ্বান জাতিসঙ্ঘ মহাসচিবের আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে কৃষি জমি ভরাট, ৩ জনের কারাদণ্ড অর্থনীতির ক্ষত সারাতে সুসময়ের অপেক্ষা পুরনো ঘরে নতুন রূপে ফিরছেন সাকিব রাফায় অভিযান চালানোর পক্ষে জাতিসঙ্ঘের আদালতে যে যুক্তি দিলো ইসরাইল ভারতের নির্বাচনে যে ধরনের ঝুঁকি তৈরি করতে পারে কৃত্রিম বুদ্ধিমত্তা ও ডিপফেক যেকারণে এখনই খারকিভ দখলের পরিকল্পনা নেই পুতিনের চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় ইজিবাইকচালক নিহত

সকল