২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোট উদ্ধার : গ্রেফতার ১

-

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে ৭২ হাজার টাকার জাল নোটসহ সাইফুল ইসলাম কনা (৩৫) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার সাইফুল লালমনিরহাট সদরের পানির ট্যাংকি খোচাবাড়ী গ্রামের অলির ছেলে। গতকাল বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে বগুড়া জেলহাজতে পাঠানো হয়েছে।
সান্তাহার পুলিশ ফাঁড়ি সূত্রে জানা গেছে, গত বুধবার বিকেল সাড়ে ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সান্তাহার পৌর শহরের স্টেশন রোডে ফুটওভারব্রিজের পশ্চিম পাশে জনৈক টুটুলের বিকাশের দোকানের সামনে অবস্থানরত সাইফুল ইসলামের গতিবিধি সন্দেহজনক হওয়ায় জনতা তাকে আটক করে পুলিশে খবর দেয়। সান্তাহার পুলিশ ফাঁড়ি উপপরিদর্শক বকুল হোসেন তাকে গ্রেফতার করেন। এ সময় তার কাছ থেকে ৫০টি ১,০০০ টাকার নোট, ৩৬টি ৫০০ টাকার নোট ও ২০টি ২০০ টাকার জাল নোট উদ্ধার করা হয়।
এ বিষয়ে আদমদীঘি থানার ওসি রাজেশ কুমার চক্রবর্তী জানান, ৭২ হাজার টাকার জাল নোট উদ্ধারের ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। জাল নোটগুলো জব্দ দেখানো এবং গ্রেফতারকৃত যুবক সাইফুল ইসলাকে গতকাল বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
দ্বিপক্ষীয় বাণিজ্যিক বাধা দূর করতে সম্মত ভুটান ও বাংলাদেশ চরমোনাই পীরের অসুস্থ ভাইকে দেখতে গেল জামায়াতের প্রতিনিধি দল ব্যাঙ্কিং খাতের অনিয়ম-দুর্নীতি আড়াল করতে সাংবাদিকদের তথ্য সংগ্রহে বাংলাদেশ ব্যাংকের নিষেধাজ্ঞা গাজীপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ইতিহাস গড়ল নেপাল, সতর্ক সংকেত বাংলাদেশের জন্যও গুচ্ছ ভর্তি পরীক্ষা : ১ মে ‘এ' ইউনিটের ফল, ১ আগস্টে ক্লাস শুরু শায়েস্তাগঞ্জে নদীতে গোসলে নেমে এক ভাইয়ের মৃত্যু, নিখোঁজ আরেকজন রোববার থেকে চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক পাকুন্দিয়ায় ইউপি চেয়ারম্যানসহ আসামি ৫২, গ্রেফতার ৪ জাল ভোট হলে তাৎক্ষণিক সেই কেন্দ্রের ভোট বন্ধ : ইসি আহসান হাবিব রাবিপ্রবিতে‘এ’ ইউনিটের গুচ্ছভর্তি পরীক্ষায় উপস্থিতি ৭৭.৩৯ শতাংশ

সকল