২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

এই সরকারের অধীনে কোনো নির্বাচন হবে না : আব্দুল আউয়াল মিন্টু

-

আওয়ামী লীগ সরকার শুধু ভোট চোরই নয়, ভোট ডাকাত। তাই এই সরকারের অধীনে কোনো নির্বাচন হবে না বলে জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল আউয়াল মিন্টু। তিনি বলেন, এর পরও যদি তারা নির্বাচন করতে চায়, তাহলে তা প্রতিহত করা হবে। আগামী নির্বাচন নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই হতে হবে। নিরপেক্ষ নির্বাচন হলে বিএনপির প্রার্থীরা বিপুল ভোটে জয়লাভ করবেন বলেও আশা ব্যক্ত করেন তিনি।
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি, গণতন্ত্র পুনরুদ্ধারসহ ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে শনিবার দুপুরে ঝালকাঠি জেলা বিএনপির জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ঝালকাঠির বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর স্টেডিয়ামের সামনে এ জনসমাবেশের আয়োজন করে জেলা বিএনপি।

গাজীপুর সিটি নির্বাচন সম্পর্কে আব্দুল আউয়াল মিন্টু বলেন, একজন স্বশিক্ষিত মহিলার কাছে আওয়ামী লীগের প্রার্থী পরাজয় বরণ করেছেন, এতে এটাই প্রমাণ হয় যে এই সরকারের সময় শেষ হয়ে গেছে। তিনি বলেন, ইভিএম দিয়ে যদি কারচুপি না করতো, তাহলে ওই মহিলার কাছে বিপুল ভোটে পরাজয় জাতি জানতে পারতো।
জনসমাবেশে প্রধান বক্তা ছিলেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন। তিনি বলেন, শেখ হাসিনা এখন বলেন, তাকে আমেরিকা আর চায় না। শুধু আমেরিকা নয়, কেউই আর শেখ হাসিনাকে ক্ষমতায় দেখতে চায় না। ভোট চুরি করে তারা বাংলাদেশকে শেষ করে দিয়েছে। বিশ্ববাসীর কাছে বাংলাদেশকে তিনি ভোট চোরের দেশ হিসেবে পরিচয় করিয়ে দিয়েছেন।
ঝালকাঠি জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট সৈয়দ হোসেনের সভাপতিত্বে ও সদস্য সচিব অ্যাডভোকেট শাহাদাৎ হোসেনের সঞ্চালনায় জনসমাবেশে বক্তব্য রাখেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, বরিশাল মহানগর বিএনপির সভাপতি এবায়দুল হক চান, ঝালকাঠি-২ আসনের সাবেক সংসদ সদস্য ইসরাত সুলতানা ইলেন ভুট্টো, বরিশাল মহানগর যুবদল সভাপতি তছলিম উদ্দিন, নির্বাহী সদস্য সালাহ উদ্দিন আহমেদ পিপলু, ন্যাশনাল ডেমোক্র্যাটিভ পার্টির চেয়ারম্যান আবু তাহের।


আরো সংবাদ



premium cement