২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

রাজবাড়ীতে গুজব ছড়ানোর অভিযোগে তরুণী গ্রেফতার

গ্রেফতারের পর সোনিয়া আক্তার স্মৃতি : নয়া দিগন্ত -

রাজবাড়ীতে গুজব ছড়ানোর অভিযোগে সোনিয়া আক্তার স্মৃতি নামের এক তরুণীকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাত দেড়টার দিকে রাজবাড়ী পৌরসভার বেড়াডাঙ্গা এলাকায় তার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। সোনিয়া আক্তার স্মৃতি রাজবাড়ী পৌরসভার বেড়াডাঙ্গা এলাকার মোহাম্মদ খোকন আহম্মেদের স্ত্রী।
নিজের ফেসবুক আইডিতে বিভিন্ন সময় সরকারের বিপক্ষে লেখালেখি করেন বলে অভিযোগ রয়েছে। তার স্বামী খোকন আহম্মেদ একজন প্রবাসী। রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক সামসুল আরেফিন চৌধুরী বাদি হয়ে রাজবাড়ী সদর থানায় একটি এজাহার দায়ের করেন। সেই এজাহারের পরিপ্রেক্ষিতে রাজবাড়ী সদর থানায় মামলা গ্রহণ করে পুলিশ। নাম প্রকাশ না করার শর্তে রাজবাড়ী জেলা পুলিশের এক পরিদর্শক মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।
মামলার এজাহারে উল্লেখ করা হয়, আসামি উদ্দেশ্যপ্রণোদিতভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুনাম ও ভাবমূর্তি ক্ষুণœ করার লক্ষ্যে মিথ্যা, বানোয়াট, মানহানিকার ও উদ্দেশ্যপ্রণোদিত বক্তব্য সামজিক যোগাযোগমাধ্যমে প্রচার করেন।
মামলার তদন্ত কর্মকর্তা রাজবাড়ী সদর থানার এসআই আলেয়া আক্তার জানান, সদর থানায় মামলার পরিপ্রেক্ষিতে রাতে তাকে গ্রেফতার করা হয়েছে।
উল্লেখ্য সম্প্রতি রাজবাড়ী বিএনপির দলীয় কার্যালয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে লাঞ্ছিত হয়েছিলেন সোনিয়া আক্তার স্মৃতি।


আরো সংবাদ



premium cement