০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

-

ডিবিসি টেলিভিশন ও দৈনিক মানবকণ্ঠ পত্রিকার ঠাকুরগাঁও সংবাদদাতা নবীন হাসানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। মামলাটি করেন সদর উপজেলার চিলারং ইউনিয়নের ৭-৮-৯ সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর আনোয়ারা বেগম। গত মঙ্গলবার বাংলাদেশ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের ৫৭ ধারায় ঠাকুরগাঁও অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলাটি দায়ের করেন তিনি। পরে ঠাকুরগাঁও অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এস রমেশ কুমার ডাগা বিষয়টি তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) নির্দেশ দেন।
জানা যায়, ওই ইউপি সদস্যের নামে ডিবিসি টাইমস ডট কমে একটি সংবাদ প্রকাশিত হয়। এরই জের ধরে তিনি মামলাটি দায়ের করেন। এ বিষয়ে নবীন হাসান বলেন, মামলার বিবরণীতে আমাকে ডিবিসি টাইমস ডট কম’র ঠাকুরগাঁও প্রতিনিধি উল্লেখ করা হয়েছে। কিন্তু আমি তো ডিবিসি টাইমস ডট কমের প্রতিনিধি নই।
এ বিষয়ে ঠাকুরগাঁও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত পুলিশ সুপার এ বি এম রেজাউল ইসলাম জানান, এখনো কোর্টের আদেশ হাতে পাইনি। পেলে তদন্ত করে আদালতে পেশ করব।


আরো সংবাদ



premium cement
দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন দেশের উন্নয়ন-অগ্রগতিতে ইউরোপীয় ইউনিয়নের ভূমিকা গুরুত্বপূর্ণ : পররাষ্ট্রমন্ত্রী রেকর্ড বিদ্যুৎ উৎপাদন, তারপরও লোডশেডিং বড় চমক ছাড়াই প্রস্তুত বাংলাদেশের বিশ্বকাপ দল দোয়ারাবাজারে কলেজছাত্রীকে ধর্ষণ করে হত্যা, আটক ১ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের বাধাহীন প্রবেশের দাবি সম্পাদক পরিষদ ও নোয়াবের পেকুয়া উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির ২ প্রার্থী নতুন কারিকুলাম বাস্তবায়নের জন্য প্রয়োজন ১৮৫ দিন : শিক্ষামন্ত্রী মঙ্গলবার ২ হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ কুমিল্লা বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা বাড়ল জ্বালানি তেলের দাম, কার্যকর বুধবার

সকল