২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

সালথায় দলাদলি নিয়ে সংঘর্ষ : আহত ১৫

-

ফরিদপুরের সালথায় গ্রাম্য দলাদলি নিয়ে দুইপক্ষের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া- পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার গট্টি ইউনিয়নের সিংহপ্রতাব গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
স্থানীয় বাসিন্দারা জানান, গ্রাম্য দলাদলি ও আধিপত্য বিস্তার নিয়ে সিংহপ্রতাব গ্রামের বাসিন্দা নবনির্বাচিত ইউপি সদস্য শাহজান শেখের সাথে সাবেক ইউপি সদস্য ইব্রাহিম মোল্যার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। কয়দিন আগে এ নিয়ে দুইপক্ষের ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। এরপর থেকে গ্রামে উত্তেজনা চলছিল। একপর্যায় মঙ্গলবার সকালে উভয়পক্ষের দুই থেকে তিন শতাধিক লোক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।
সাবেক ইউপি সদস্য ইব্রাহিম মোল্যা বলেন, আমার দলের সমর্থক সুরুজ খালাসী ও সুজাদ খালাসীর ওপর অতর্কিতভাবে হামলা করে শাহজান শেখের লোকজন।
ইউপি সদস্য শাহাজান বলেন, কোনো কারণ ছাড়াই সকালে আমার দলের সমর্থক ময়না নামে এক নারীর দোকানে হামলা চালিয়ে ভাঙচুর করে ইব্রাহিম মোল্যার সমর্থকরা।
সালথা থানার ওসি আশিকুজ্জামান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। পরিবেশ শান্ত রাখতে ও এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement