০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


সাতকানিয়ায় নৌকার লোকজনের হামলায় স্বতন্ত্র প্রার্থী লাঞ্ছিত

-

চট্টগ্রামের সাতকানিয়ায় আগামী ৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নৌকা প্রতীকের প্রার্থী ও তার সমর্থকদের সন্ত্রাসী হামলায় প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী লাঞ্ছিত ও আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার মনোনয়নপত্র বাছাইয়ের শেষ দিনে উপজেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে যাওয়ার পথে উপজেলা পরিষদ এলাকায় তারা হামলার শিকার হন। এ সময় চরতি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র প্রার্থী ডা: রেজাউল করিমের প্রস্তাবকারী ও সমর্থনকারীকে ব্যাপক মারধর করা হয়।
এ ব্যাপারে কাঞ্চনা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মঈন উদ্দিন হাসান জানান, বর্তমান চেয়ারম্যান ও নৌকার প্রার্থী রমজান আলী ও তার ছেলেরা তাকে লাঞ্ছিত ও তার ওপর সন্ত্রাসী হামলা চালিয়েছে। সন্ত্রাসীরা চার-পাঁচ দিন আগেও তার বাড়িতে হামলা ও গুলি বর্ষণ করেছে বলে তিনি অভিযোগ করেন। এ দিকে চরতি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিম জানান, গত শনিবার সকাল সাড়ে ১০টার দিকে মনোনয়নপত্র বাছাইয়ের শেষ দিনে তার মনোনয়নপত্রের প্রস্তাবকারী ও সমর্থনকারী উপজেলায় রিটার্নিং কর্মকর্তার অফিসে গেলে কিছু সন্ত্রাসী তাদেরকে ব্যাপক মারধর করে।
এ ব্যাপারে প্রার্থী রমজান আলী বলেন, আমার ও আমার ছেলেদের বিরুদ্ধে করা অভিযোগগুলো মিথ্যা ও ভিত্তিহীন। ঘটনার দিন আমার ছেলেরা শহরে ছিল। যিনি আমার বিরুদ্ধে অভিযোগ করেছেন এলাকায় তার কোনো জনসমর্থন নেই এবং এলাকায়ও আসতে পারেন না। আমি উপজেলায় গিয়েছিলাম এবং মনোনয়নপত্র বাছাইয়ের পর চলে এসেছি। তবে এ রকম কোনো ঘটনা ঘটেনি।

 


আরো সংবাদ



premium cement
দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন দেশের উন্নয়ন-অগ্রগতিতে ইউরোপীয় ইউনিয়নের ভূমিকা গুরুত্বপূর্ণ : পররাষ্ট্রমন্ত্রী রেকর্ড বিদ্যুৎ উৎপাদন, তারপরও লোডশেডিং বড় চমক ছাড়াই প্রস্তুত বাংলাদেশের বিশ্বকাপ দল দোয়ারাবাজারে কলেজছাত্রীকে ধর্ষণ করে হত্যা, আটক ১ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের বাধাহীন প্রবেশের দাবি সম্পাদক পরিষদ ও নোয়াবের পেকুয়া উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির ২ প্রার্থী নতুন কারিকুলাম বাস্তবায়নের জন্য প্রয়োজন ১৮৫ দিন : শিক্ষামন্ত্রী মঙ্গলবার ২ হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ কুমিল্লা বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা আবাহনীর ২২তম শিরোপা

সকল