০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


বঙ্গোপসাগরে গভীর রাতে ২৩ জেলেকে অপহরণ

-

গভীর বঙ্গোপসাগরে সাইফুল ইসলাম-৩ নামে একটি মাছ ধরার ট্রলারসহ ২৩ জেলেকে মুক্তিপণের দাবিতে অপহরণ করেছে জলদস্যুরা। গতকাল শনিবার ভোরের দিকে এ ঘটনা ঘটেছে। দুপুরের দিকে বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী এ তথ্য জানান।
ট্রলার মালিক ও জেলেদের বাড়ি লক্ষ্মীপুর। অপহৃত জেলেদের মধ্যে আনোয়ার হোসেন, আবুল কালাম, সবুজ, জাকির, জাহের ও বশিরের নাম জানা গেছে।
বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী বলেন, লক্ষ্মীপুর এলাকার ট্রলার মালিক মাহফুজ মিয়ার মালিকানার এফবি সাইফুল-৩ ট্রলারসহ ২৩ জেলে বঙ্গোপসাগরে গত শুক্রবার রাতে মাছ ধরছিলেন। একপর্যায়ে ভোরের দিকে ১০-১২ জনের একটি সশস্ত্র জলদস্যু বাহিনী ট্রলারটিসহ তাদের অপহরণ করে নিয়ে যায়। পরে শনিবার বেলা ১টার দিকে ট্রলার মালিকের কাছে মোবাইল ফোনে লাখ টাকা মুক্তিপণ দাবি করে দস্যুরা। তিনি আরো বলেন, আমরা জেলেদের উদ্ধারের চেষ্টা করছি।
এ বিষয়ে কোস্টগার্ড দক্ষিণ জোনের পাথরঘাটা স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট হারুন-অর-রশীদ বলেন, দুপুরের দিকে এ রকমের একটি ঘটনা আমরা শুনেছি। তাৎক্ষণিক ফোর্স নিয়ে অনুসন্ধান শুরু করা হয়েছে।


আরো সংবাদ



premium cement