১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


লংগদুতে সেনা জোনের উদ্যোগে তেজস্বী বীরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

-

বাংলাদেশ সেনাবাহিনী তেজস্বী বীরের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সম্প্রীতি উন্নয়নমূলক কার্যক্রম ও প্রীতিভোজের আয়োজন করে। একই সময় কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে লংগদু জোন।
গতকাল বৃহস্পতিবার দুপুরে তেজস্বী বীর লংগদু জোন সদর মাল্টিপারপাস শেডে জোন কমান্ডার লে. কর্নেল হিমেল মিয়ার সভাপতিত্বে, সম্প্রীতি উন্নয়ন কার্যক্রম লংগদু জোনের আওতাধীন দায়িত্বপূর্ণ এলাকার গরিব দুস্থ ও অসহায় ব্যক্তিদের মাঝে অনুদান প্রদান করা হয়।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল শরীফ মো: আমান। এ ছাড়া বিভিন্ন ইউনিটের আমন্ত্রিত অফিসার, অত্র ইউনিটের অফিসার, সাংবাদিক, জনপ্রতিনিধিসহ অনেকে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এ সময় ১৪ জনকে প্রায় এক লাখ ৫০ হাজার টাকার অনুদান দেয়া হয়।
অনুষ্ঠানে ব্রিগেডিয়ার জেনারেল বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সর্বদা দেশ ও জাতীর কল্যাণে কাজ করে। তেজস্বী বীর প্রতিষ্ঠার পর থেকে মানবতার সেবায় সর্বদা কাজ করে যাচ্ছেন। আগামীতেও এর ধারাবাহিকতা অব্যাহত রাখবে বলে আশা করি।


আরো সংবাদ



premium cement
বিশ্বকাপের জন্য পাকিস্তানের ১৫ খেলোয়াড়ের নাম প্রকাশিত আওয়ামী সরকার দেশে নব্য বাকশালী শাসন কায়েম করেছে : মির্জা ফখরুল শনিবার ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় অন্যায়ভাবে আমাদের উচ্ছেদের চেষ্টা চলছে : মান্ডা-জিরানী খালপাড়বাসী র‍্যাবের ওপর নিষেধাজ্ঞা থাকছে : যুক্তরাষ্ট্র কুষ্টিয়ায় পদ্মা নদীতে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার বাংলাদেশকে একটি সেকুলার রাষ্ট্রে পরিণত করার পাঁয়তারা চলছে : হামিদুর রহমান আযাদ ইউক্রেনের শতাধিক ড্রোন প্রতিরোধের দাবি রাশিয়ার বাস্তবতা বিবেচনা করে পরিকল্পনা প্রণয়নের আহ্বান প্রধানমন্ত্রীর জীবননগরে পাখিভ্যানের ধাক্কায় বাইসাইকেলচালক নিহত আড়াইহাজারে তরুণীকে সঙ্ঘবদ্ধ ধর্ষণ

সকল