২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

সংক্ষিপ্ত সংবাদ

-

মাধবদীতে হিজড়াদের পরিচালনায় রূপচর্চা কেন্দ্র উদ্বোধন
নরসিংদীর মাধবদীতে হিজড়াদের জীবনমান উন্নয়নে কর্মমুখী প্রকল্পে অন্তর্ভুক্তকরণের নিমিত্তে স্থাপিত পার্লার ‘ত্রিনয়ন রূপশিল্প’ এর উদ্বোধন করা হয়েছে। সোমবার মাধবদী পৌর শহরের বড় মসজিদ রোডের ইসলাম প্লাজায় এ রূপচর্চা কেন্দ্রের উদ্বোধন করেন নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন। এ উপলক্ষে এক প্রেস ব্রিফিংয়ে জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন বলেন, আধুনিক রূপশিল্পে ভারতে প্রশিক্ষণপ্রাপ্ত রতœা শেখ ও মীম আক্তারকে পুনর্বাসনের লক্ষ্যে জেলা প্রশাসনের অর্থায়নে এ রূপচর্চা কেন্দ্র গড়ে তোলা হয়েছে। নরসিংদী সংবাদদাতা।

বড়াইগ্রামে সম্পত্তি নিয়ে দ্বন্দ্বে ৫ জন আহত
নাটোরের বড়াইগ্রামে পৈতৃক সম্পত্তির ভাগবাটোয়ারা নিয়ে দ্বন্দ্বে ছোট ভাই ও তার লোকজনের হামলায় বড় দুই ভাই-ভাবীসহ কমপক্ষে পাঁচজন আহত হয়েছেন। সোমবার দুপুরে উপজেলার গোপালপুর ইউনিয়নের শিবপুর গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, জহির উদ্দিনের সন্তানদের মধ্যে পৈতৃক সূত্রে প্রাপ্ত সম্পত্তির ভাগবাটোয়ারা নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। তর্ক-বিতর্কের জের ধরে রতন ও তার লোকজন হামলা করে। বড়াইগ্রাম (নাটোর) সংবাদদাতা।

মিঠাপুকুরে অন্যকে ফাঁসাতে
নিজের খড়ের ঢিবিতে আগুন
রংপুরের মিঠাপুকুরে কিছু অসহায় নিরাপরাধ ব্যক্তিকে অন্যায়ভাবে ফাঁসাতে বাদির নিজ বসতবাড়ির বাহির আঙ্গিনায় খড়ের ঢিবিতে আগুন লাগিয়ে দিয়ে মিথ্যা মামলা করে হয়রানি করার অভিযোগ উঠেছে। মামলা সূত্রে জানা গেছে জেলার মিঠাপুকুর উপজেলার কাফ্রিখাল ইউপির বটতলা জামে মসজিদসংলগ্ন গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে মিল্টন মিয়া প্রতিপক্ষকে ফাঁসাতে গত ২১ জানুয়ারি গভীর রাতে তার নিজ বাড়ির বাহির আঙ্গিনায় রাখা খড়ের ঢিবিতে সম্ভাব্য নিজে কিংবা তার লোকজনকে দিয়ে আগুন লাগিয়ে দেয়। মিঠাপুকুর (রংপুর) সংবাদদাতা।


মিরসরাইয়ে নির্মাণাধীন
কারখানার শ্রমিকের মৃত্যু
চট্টগ্রামের মিরসরাই অর্থনৈতিক অঞ্চলে নির্মাণাধীন বাংলাদেশ অটো ইন্ডাস্ট্রিজের কারখানায় কর্মরত এক শ্রমিকের মৃত্যু হয়েছে। ওই শ্রমিকের নাম মো: শাহীন (৩২)। তিনি গাইবান্ধা জেলার সাঘাটা থানার মান্দুরা শেখ বাড়ির মৃত মনছুর আহমেদের ছেলে। সোমবার বেলা ১২টায় পাইলিংয়ের কংক্রিট ভাঙার সময় সেটি তার বুকে এসে আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা।

 


আরো সংবাদ



premium cement