২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ফেনীতে বিএনপি নেতাকে দরজা আটকে পুড়িয়ে হত্যার হুমকি

-

ফেনী পৌরসভার আসন্ন নির্বাচনে মেয়র প্রার্থী আলাল উদ্দিন আলালের ধানের শীষ প্রতীকের সমর্থনে প্রচার-প্রচারণায় অংশ নেয়ায় পৌর বিএনপির সদস্য সচিব মেজবাহ উদ্দিন ভূঞাকে সপরিবারে হত্যার হুমকি দিয়েছে সরকার দলীয়রা।
জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার জানান, রোববার সন্ধ্যার দিকে ছাত্রলীগ-যুবলীগের কর্মীরা মহিপাল এলাকায় বিএনপি নেতা মেজবাহ উদ্দিনের বাড়িতে যায়। তাকে বাড়িতে না পেয়ে পরিবারের সদস্যদের হুমকি দিয়ে আসে।
বাহার বলেন, ‘ধানের শীষের প্রচারণায় অংশ নিলে দরজা আটকে ঘরে আগুন ধরিয়ে ওই পরিবারের সবাইকে হত্যা করা হবে’। তিনি বলেন তাদের ভয়ে পরিবারের নারী-শিশুরা হাউমাউ করে চিৎকার করে ওঠেন। এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। বিষয়টি পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে বলে তিনি জানান।
এদিকে পৌরসভার ১৭নং ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী বেলাল হোসেনকে প্রচার-প্রচারণা বন্ধ রাখতে হুমকি দেয়া হয় বলে বিএনপি নেতাদের অভিযোগ। এ ঘটনার প্রতিবাদে বিএনপি নেতাকর্মীরা তাৎক্ষণিক ফেনী শহরে প্রতিবাদ মিছিল বের করে।
জেলা বিএনপির সদস্য সচিব ও ধানের শীষের মেয়র প্রার্থী আলাল উদ্দিন আলাল অভিযোগ করেন, ভীতিকর পরিবেশ তৈরি করে একতরফা নির্বাচন করতে সরকার দলীয় কর্মীরা বিএনপি নেতাকর্মীদের বাড়ি-ঘরে হুমকি-ধমকি দিচ্ছে। গণসংযোগে ব্যস্ত থাকায় এব্যাপারে আওয়ামী লীগের দায়িত্বশীল নেতাদের বক্তব্য জানা যায়নি।


আরো সংবাদ



premium cement