২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

সংক্ষিপ্ত সংবাদ

-

রানীনগরে মাদকসহ পল্লীবিদ্যুতের লাইনম্যান আটক
নওগাঁর রানীনগর থানাপুলিশ পৃথক অভিযান চালিয়ে পল্লীবিদ্যুতের দু’জন লাইম্যানসহ তিনজনকে আটক করেছে। এ সময় তাদের নিকট থেকে ৮০০ পিস ইয়াবা ও দু’টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। এ ছাড়া তাসের মাধ্যমে জুয়া খেলার সময় দু’জুয়াড়–কে আটক করে পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে পৃথক পৃথকভাবে মামলা রুজু করে আদালতে সোর্পদ করা হয়েছে। রানীনগর থানার ওসি জহুরুল হক জানান, উপজেলার কুজাইল বালিকা বিদ্যালয়ের সামনে মাদক কারবারিরা মাদক বেচাকেনা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে পল্লীবিদ্যুতের দু’জন লাইনম্যানসহ তিনজনকে আটক করা হয়। রানীনগর (নওগাঁ) সংবাদদাতা।
ধোবাউড়ায় রোগীদের মধ্যে ১৩ লাখ টাকা অনুদান
ময়মনসিংহের ধোবাউড়ায় সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীন সমাজসেবা অধিদফতরের আওতায় ক্যান্সার, লিভার সিরোসিস, কিডনিরোগ, থ্যালাসেমিয়া ও প্যারালাইজড রোগীদের মধ্যে অর্থ সহায়তা দেয়া হয়েছে। গত বুধবার সকালে উপজেলা পরিষদে, উপজেলা চেয়ারম্যান ডেভিড রানা চিসিম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রাফিকুজ্জামান ২৬ জন রোগীর মধ্যে ৫০ হাজার করে মোট ১৩ লাখ টাকা বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেনÑ সহকারী কমিশনার (ভূমি) কাবেরী জালাল, সমাজসেবা অফিসার নজরুল ইসলাম সারনিক প্রমুখ। ধোবাউড়া (ময়মনসিংহ) সংবাদদাতা।
ভোলাহাটে ঢাকাগামী জমজম ট্রাভেলসের উদ্বোধন
চাপাইনবাবগঞ্জের ভোলাহাট থেকে ঢাকাগামী জমজম ট্রাভেলস নামে আরো একটি বাসের যাত্রা শুরু হলো। বুধবার বিকেলে উপজেলার মেডিক্যাল মোড়ে নিজস্ব কাউন্টারে বাজার কমিটির সভাপতি আফরাজুল হক বাবুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ভোলাহাট প্রেস ক্লাব সভাপতি গোলাম কবির। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ খাতুন, ব্যবসায়ী টিপু, ইলিয়াস আলীসহ বাজারের ব্যবসায়ীরা। এ সময় বলা হয় উপজেলার পাঁচটি বাস ঢাকায় যাতায়াত করে থাকে। প্রতিযোগিতায় টিকতে যাত্রী সেবার মান বাড়াতে হবে। ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা।
গোয়ালন্দে শিশু ধর্ষণের চেষ্টাকালে যুবক আটক
রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় তৃতীয় শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টাকালে মো: আসলাম শেখ (২০) নামে এক যুবককে স্থানীয়রা আটক গণধোলাই দেয়। এরপর থানায় খবর দিয়ে পুলিশ তাকে উদ্ধার করে জেল হাজতে পাঠিয়েছে। এ ব্যাপারে ওই শিশুর মা বাদি হয়ে গোয়ালন্দ থানায় মামলা করেছেন। বুধবার সকাল সাড়ে ৯টায় দৌলতদিয়া ঘাটের পূর্বদিকে বাহেরচর ছাত্তার চাঁদখাঁরপাড়া প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণী কক্ষে এ ঘটনাটি ঘটে। গোয়ালন্দ (রাজবাড়ী) সংবাদদাতা।


আরো সংবাদ



premium cement