২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ত্রাণ নিয়ে অসহায়ের পাশে

-

দেবিদ্বারে স্বেচ্ছাসেবকলীগ নেতা নুরুল আমিনের খাদ্যসহায়তা
করোনাভাইরাস সংক্রমণে সবচেয়ে বেশি বিপাকে পড়েছেন সমাজের ছিন্নমূল ও খেটে খাওয়া মানুষ। তাই কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল এমপির নির্দেশনায় সমাজের ছিন্নমূল ও খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছেন দেবিদ্বার এলাহাবাদ গ্রামের তরুণ সমাজসেবক নুরুল আমিন। কুমিল্লা উত্তর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা নুরুল আমিনের নিজস্ব অর্থায়নে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। শনিবার সকালে এলাহাবাদ বাজারে খাদ্যসামগ্রী বিতরণ উদ্বোধন করেনে দেবিদ্বার উপজেলা ভাইস চেয়ারম্যান হাজী আবুল কাশেম ওমানী। পরে বাড়ি বাড়ি গিয়ে ৪৩০ কর্মহীন দিনমজুর পরিবারের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। দেবিদ্বার (কুমিল্লা) সংবাদদাতা।

ধামরাইয়ে ৫ হাজার পরিবারকে প্রশাসনের খাদ্যসহায়তা
করোনাভাইরাসের কারণে ঢাকার ধামরাইয়ে যেসব কর্মজীবী মানুষ কর্মহীন হয়ে খাদ্য সমস্যায় আছেন তাদের তালিকা প্রস্তুত করেছে ধামরাই উপজেলা প্রশাসন। তালিকা তৈরি করে ইতোমধ্যেই চাল, ডাল ও তেল বিতরণ শুরু করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা সামিউল হক জানিয়েছেন, বিভিন্ন ইউনিয়নে বাড়ি বাড়ি গিয়ে তালিকা অনুযায়ী ১০ কেজি করে চাল, আধা কেজি তেল ও আধা কেজি করে ডাল দেয়া হচ্ছে। ধামরাই (ঢাকা) সংবাদদাতা।

রূপগঞ্জে মেরিন গ্রুপের সহায়তায় ত্রাণসামগ্রী বিতরণ
পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর নির্দেশক্রমে নারায়ণগঞ্জের রূপগঞ্জে মেরিন গ্রুপের সহায়তায় এক হাজার দরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার সকালে উপজেলার দাউদপুর ইউনিয়নের জিন্দা, কালোনি, বইলদা, টেকদাসেরদিয়া, নোয়াগাঁও, ওলপ, বীরহাটাব, বড় আমদিয়া, দিঘলিয়ারটেক, কুলিয়াদি এলাকায় এ ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন মেরিন গ্রুপের চেয়ারম্যান খান মো: খান মো: কুদরত-ই খোদা, ব্যবস্থাপনা পরিচালক ক্যাপ্টেন শাহ আলম, পরিচালক জহির রায়হান, যুবলীগ মহিলা লীগ নেত্রী অন্তু মরিয়ম, ইউপি সদস্য বিল্লাল আকন্দ, রূপগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক খলিল সিকদার, বেলায়েত হোসেন আকন্দ প্রমুখ। রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা।


আরো সংবাদ



premium cement