৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


মতলবে সেনা টহল জোরদার ভ্রাম্যমাণ আদালতে সাড়ে ১২ হাজার টাকা জরিমানা

-

মতলব উত্তরে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পুলিশের পাশাপাশি সেনা টহল জোরদার করা হয়েছে। সচেনতার অভাবে ১৩ ব্যবসায়ীকে সাড়ে ১২ হাজার জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে সিভিল প্রশাসনকে সহায়তায় বৃহস্পতিবার সকাল থেকে সেনা টহল জোরদার করা হয়েছে। সেনাবাহিনী মাইকিং করে লোকজনকে সচেতন ও সতর্ক করছে।
বৃহস্পতিবার সকালে মতলব উত্তর উপজেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আনোয়ার হোসাইন পাটোয়ারী অভিযানে নেতৃত্ব দেন। সাথে ছিলেন সেনাবাহিনীর ক্যাপ্টেন আসফিকুর রহমান, মতলব উত্তর থানার এসআই সাজু বড়ুয়া ও সঙ্গীয় ফোর্স। তারা উপজেলার কয়েকটি বাজার ও গুরুত্বপূর্ণ স্থানে অভিযান চালিয়ে জনগণকে সচেতন ও সতর্ক করে।
উপজেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আনোয়ার হোসাইন পাটোয়ারী বলেন, মানুষকে ঘরে রাখা নিশ্চিত করতে কঠোর অবস্থানে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী। এখন নিয়মিত টহল দেবে সেনাবাহিনী। ওষুধ ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান ছাড়া সর্বপ্রকার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে।


আরো সংবাদ



premium cement
ধরপাকড়ের মধ্যেই ফিলিস্তিনিদের সমর্থনে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ অব্যাহত যুক্তরাষ্ট্রে গুলিতে ৩ আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা নিহত ফিলিপাইনের তাপমাত্রা ৫০ ডিগ্রি, বাড়তে পারে আরো শিখ নেতা পান্নুনকে খুন করতে ‘হিটম্যান’ পাঠিয়েছিলেন ‘র অফিসার’ : ওয়াশিংটন পোস্ট দিল্লিকে উড়িয়ে দ্বিতীয় স্থানে কেকেআর করোনা টিকার পার্শ্বপ্রতিক্রিয়ার কথা স্বীকার অ্যাস্ট্রাজেনেকার বাইডেনকে পিছনে ফেলে দিলেন ট্রাম্প ইউরোপের ‘গাজা’ যুদ্ধ আসছে শয়তানবাদ! পার্বত্য চট্টগ্রামে কেএনএফের উত্থান ও করণীয় রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতির কর্মীকে বেদম প্রহার সাধারণ সম্পাদক গ্রুপের

সকল