২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


সাহায্যের আবেদন ক্যান্সার আক্রান্ত শিশু সোহান

-

দরিদ্র পরিবারের শিশু সোহান (চার বছর) মারণব্যাধি ক্যান্সারে আক্রান্ত। বড় ছেলে সাদ আহাম্মদ (সাত বছর) বাকপ্রতিবন্ধী। বাবা হাবিব একজন চার্জার অটোচালক। বড় ছেলের মাথায় পানি জমায় ভিটেবাড়ি ছাড়া সব কিছু বিক্রি করে দুই বছর আগে চিকিৎসা করিয়েছেন। গত বছর ডিসেম্বর মাসে ছোট ছেলে সোহানের ব্ল্যাড ক্যান্সার ধরা পড়ে। চিকিৎসার জন্য ভারতের মুম্বাইয়ের টাটা মেমোরিয়াল হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষা শেষে তারা দু’টি প্যাকেজ দেয়। প্রথম প্যাকেজে চার লাখ ও দ্বিতীয় প্যাকেজে চার লাখ মোট আট লাখ টাকা চিকিৎসা খরচ বেঁধে দেয়। তারা বর্তমানে সোহান রাজশাহী মেডিক্যাল কলেজ হাসাপাতালে ক্যান্সার বিভাগে ২৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। প্রতি সপ্তাহে তার চিকিৎসা বাবদ ৫-৬ হাজার টাকা খরচ হয়। দিন দিন সোহানের অবস্থা অবনতির দিকে যাচ্ছে। সামান্য আয়ে সংসার চালানোই যেখানে অসম্ভব সেখানে ছেলের এত বড় অসুখে বাবা হাবিব দিশেহারা হয়ে পড়েছেন।
অভাবে সংসারে যে ছেলে আলোকিত করে রেখেছে, সেই ছেলেকে হারাতে চান না তিনি। তাই প্রিয় সন্তানকে বাঁচাতে দেশের হৃদয়বান মানুষের সাহায্য কামনা করেছেন তিনি। সবার একটু সহযোগিতাই পারে তার প্রিয় সন্তানকে আবার সুস্থ করে পরিবারের মুখে হাসি ফোটাতে।
শিশু সোহানকে সাহায্য পাঠাতে যোগাযোগ করুন : মোবাইল নাম্বার ০১৭২৯-৭৫৩০৮৪, বিকাশ নাম্বার ০১৭৫৮-২২৬৩২৮ ব্যাংক অ্যাকাউন্ট : ইসলামী ব্যাংক, নজিপুর শাখা, মুদারাবা সঞ্চয়ী হিসাব নম্বর ৯৯৩৩।


আরো সংবাদ



premium cement