০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


ফুলবাড়ীতে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী নিহত

-

দিনাজপুরের ফুলবাড়ীতে পারিবারিক কলহের জের ধরে স্বামী-স্ত্রী একে অপরের ছুরিকাঘাতে সাহানাজ পারভিন (১৮) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। আহত হয়ে এখন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন স্বামী সাজু মিয়া (২২)।
গত মঙ্গলবার রাত সাড়ে ৮টায় পৌর শহরের কৃষ্ণপুর গ্রামে এই ছুরিকাঘাতের ঘটনা ঘটে। নিহত গৃহবধূ সাহানাজ পারভিন (১৮) কৃষ্ণপুর গ্রামের সাজু মিয়ার স্ত্রী ও পার্বর্তীপুর উপজেলার বৈগ্রামের সাহিদুল সরদারের মেয়ে। গুরুতর আহত স্বামী সাজু মিয়া (২২) কৃষ্ণপুর গ্রামের আজিজুল ইসলামের ছেলে। এ ঘটনায় নিহত গৃহবধূ সাহানাজ পারভিনের বাবা সাহিদুল সরদার বাদি হয়ে ওই দিন রাতে ফুলবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।
গ্রামবাসী ও ফুলবাড়ী থানার ওসি শেখ নাসিম হাবিব বলেন, পারিবারিক কলহের জের ধরে স্বামী সাজু মিয়া ও স্ত্রী সাহানাজ পারভিনের মধ্যে কথাকাটাকাটির একপর্যায়ে একে-অপরের ছুরিকাঘাতে স্বামী সাজু মিয়া ও স্ত্রী সাহানাজ পারভিন উভয়ে গুরুতর আহত হয়, পরিবারের সদস্যরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।


আরো সংবাদ



premium cement
ধুনটে ট্রাকটরে পিষ্ট হয়ে শিশু নিহত আফগান মাটি ব্যবহার করে পাকিস্তানে হামলা চালাচ্ছে টিটিপি : ডিজি আইএসপিআর ইউরোপ যেতে ভূমধ্যসাগরে ডুবে মারা যাওয়াদের ১২ ভাগই বাংলাদেশী সব হজযাত্রীর ভিসা হবে, সঠিক সময়েও যাবে : ধর্মমন্ত্রী পশ্চিমবঙ্গের ২৬ হাজার শিক্ষক-শিক্ষাকর্মীর চাকরি এখনই বাতিল নয় : সুপ্রিম কোর্ট এক মাসে ১৩৪ কোটি ৩৬ লাখ টাকার চোরাচালান পণ্য জব্দ চট্টগ্রাম বিমান বন্দর : ৩ কোটি টাকার সৌদি রিয়াল ও ডলার উদ্ধার ‘পাকিস্তানে ৯ মের সহিংসতায় দায়বদ্ধতার স্থান থেকে তিন জ্যেষ্ঠ সেনা কর্মকর্তা বরখাস্ত করা হয়েছে’ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোট গ্রহণ বুধবার গাজা-ইসরাইল ক্রসিংয়ে ইসরাইলি বাহিনীর উপর হামাসের হামলা তরুণ্যেই অর্ধশতাধিক ইসলামী সঙ্গীতের রচয়িতা

সকল