২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


কিশোরী ধর্ষণের অভিযোগে আটক দুই

- ছবি : নয়া দিগন্ত

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ১৭ বছর বয়সী এক কিশোরীকে চা-বাগানে নিয়ে পালাক্রমে ধর্ষণের অভিযোগে দুইজনকে আটক করেছে থানা পুলিশ।

আটককৃতরা হলো- উপজেলার ভাড়াউড়া চাবাগানের মৃত অনিল দোষাদের ছেলে কৈলাশ দোষাদ (২৫) ও একই চাবাগানের মৃত পূজনা মৃধার ছেলে জহর লাল মৃধা (২৯)। তারা দুজনই ওই চা-বাগানের নাইট চৌকিদার বলে জানা গেছে।

শুক্রবার রাত সাড়ে ৯টায় শহরতলীর বধ্যভূমি-৭১ সংলগ্ন ভাড়াউড়া চা-বাগানের ভেতরে ধর্ষণের এ ঘটনা ঘটে।

শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক তদন্ত সোহেল রানা জানান, তার নেতৃত্বে ঘটনার পরেই অভিযান চালিয়ে অভিযুক্ত দুই ধর্ষককে আটক করতে সক্ষম হয়। অপর অভিযুক্ত টমটম চালককে শনাক্ত ও গ্রেফতারের জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে বলেও তিনি জানান।

তিনি আরো জানান, শুক্রবার সন্ধ্যার পর একই এলাকার বাসিন্দা আঞ্জব আলীর ছেলে অটোরিকশা চালক ইয়াকুব আলী (১৬) কিশোরীকে নিয়ে বধ্যভূমি-৭১ এলাকায় বেড়াতে যায়। সেখানে রাত ৯টা পর্যন্ত অবস্থান করে রাস্তার পাশে ঝালমুড়ি খাওয়া অবস্থায় অপরিচিত এক টমটম চালক বাসায় পৌঁছে দিবে বলে তাদেরকে টমটমে উঠায়।

এ সময় আগে থেকে সেখানে অবস্থান করা আটককৃত দুই ধর্ষক টমটমে উঠে ভাড়াউড়া চা-বাগানের নির্জন স্থানে তাদেরকে নিয়ে যায়। সেখানে ধর্ষকরা মেয়েটির সাথে থাকা ইয়াকুবকে রশি দিয়ে বেঁধে টমটমে আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করে। রাত সাড়ে দশটার দিকে কিশোরী ও ইয়াকুবকে বধ্যভূমির কাছাকাছি রাস্তায় নামিয়ে তারা টমটম নিয়ে পালিয়ে যায়।

ঘটনা জানার পর মেয়েটির মা রাতেই থানায় মৌখিকভাবে অভিযোগ করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে ভাড়াউড়া চা-বাগান থেকে অভিযুক্তদের আটক করে।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো.আব্দুছ ছালেক বলেন, ‘ধর্ষণের অভিযোগে দুজনকে থানায় নিয়ে আসার পর ধর্ষণের শিকার মেয়েটি ও তার সঙ্গে থাকা ইয়াকুব দুজনকে শনাক্ত করেছে। এ ঘটনায় মামলার প্রস্ততি চলছে।


আরো সংবাদ



premium cement
প্রথমবারের মতো সিরি-এ ম্যাচে ছিলেন সব নারী রেফারি ফেনীতে তাপদাহে তৃষ্ণা মেটাতে শিবিরের পানি-স্যালাইন বিতরণ ২৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা বাংলাদেশে যাদের ইলমে দীন অর্জনের সৌভাগ্য হয়েছে, তারাই প্রকৃত ধনী ৩৩ ইসরাইলির মুক্তির বিনিময়ে গাজায় ৪০ দিনের অস্ত্রবিরতির প্রস্তাব ইসরাইলের ‘টেকসই প্রস্তাব’ কী হবে হামাসের প্রতিক্রিয়া উইলিয়ামসনের নেতৃত্বে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা নিউজিল্যান্ডের রাত ১১টার মধ্যে রাস্তার পাশের চায়ের দোকান বন্ধের নির্দেশ ডিএমপির ব্যাংক একীভূত করার প্রক্রিয়া কি হোঁচট খেল? ফেনীতে শিবিরের পানি-স্যালাইন বিতরণ চ্যাম্পিয়ন্স ট্রফি আয়োজনে পিসিবির প্রস্তাবিত ৩ ভেন্যু

সকল