৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


সেমিফাইনাল লক্ষ্য আরচারদের

-

২৫-৩০ মার্চ ব্যাংককে অনুষ্ঠিত হবে এশিয়া কাপ ওয়ার্ল্ড র্যাংকিং টুর্নামেন্ট। এশিয়া কাপ আরচারিতে খেলতে আজ থাইল্যান্ডে যাচ্ছে বাংলাদেশ আরচারি দল। তবে ভিসা জটিলতায় দু’ভাগে যেতে হচ্ছে আরচারদের। দুুপুরে রওয়ানা হবেন ১৭ সদস্যের মধ্যে ১৪ জন। আর রাতে যাবেন বাকি তিনজন। এবারের আসরে রিকার্ভ ও কম্পাউন্ড বিভাগে পাঁচটি করে ইভেন্টে অংশ নিচ্ছেন বাংলাদেশের আরচাররা।
এগুলো হলোÑ পুরুষ ও মহিলা একক ও দলগত এবং মিশ্র দলগত। ব্যাংককগামী দলের আরচাররা হলেনÑ রিকার্ভে রোমান সানা, ইমদাদুল হক মিলন, হাকিম আহমেদ রুবেল, বিউটি রায়, নাসরিন আক্তার ও দিয়া সিদ্দিকী এবং কম্পাউন্ডে শেখ সজিব, অসীম কুমার দাস, আবুল কাশেম মামুন, সুস্মিতা বণিক, বন্যা আক্তার ও শ্যামলী রায়। তবে এবার এশিয়া কাপগামী দলের নতুন সদস্য দিয়া সিদ্দিকী। গতকাল বিওএ ভবনে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দিন আহমেদ চপল। এ সময় আরো উপস্থিত ছিলেনÑ সহসভাপতি আনিসুর রহমান দিপু, বিওএর উপ-মহাসচিব আসাদুজ্জামান কোহিনুর এবং পৃষ্ঠপোষক তীরের নির্বাহী পরিচালক জাফর উদ্দিন সিদ্দিকী।


আরো সংবাদ



premium cement
শ্রমজীবী মানুষের ন্যায্য অধিকার নিশ্চিত করতে বিএনপি সংকল্পবদ্ধ বায়ুদূষণে শীর্ষে দিল্লি, ঢাকার অবস্থান কত? শৈলকুপায় মামাতো ভাইদের লাঠির আঘাতে ফুফাতো ভাই নিহত আমরা নিজের দেশেই অদৃশ্য : ভারতের মুসলিমরা যুদ্ধবিরতি আলোচনার মধ্যেই গাজায় ইসরাইলি হামলায় নিহত ৩৪ রাজনীতির মাঠে যেভাবে খেলছেন ইউসুফ পাঠান মার্কিন রণতরীতে হাউছিদের হামলা ধরপাকড়ের মধ্যেই ফিলিস্তিনিদের সমর্থনে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ অব্যাহত যুক্তরাষ্ট্রে গুলিতে ৩ আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা নিহত ফিলিপাইনের তাপমাত্রা ৫০ ডিগ্রি, বাড়তে পারে আরো শিখ নেতা পান্নুনকে খুন করতে ‘হিটম্যান’ পাঠিয়েছিলেন ‘র অফিসার’ : ওয়াশিংটন পোস্ট

সকল