১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

রাশেদ খান মেননের সংসদ সদস্য পদ শূন্য ঘোষণার দাবি

-

রাশেদ খান মেননের সংসদ সদস্য পদ শূন্য ঘোষণার দাবি জানিয়েছেন ন্যাশনাল পিপলস পার্টি-এনপিপি ও এর নেতৃত্বাধীন জোট ন্যাশনালিস্ট ডেমোক্র্যাটিক ফ্রন্ট-এনডিএফ জোটের চেয়ারম্যান শেখ ছালাউদ্দিন ছালু। গতকাল এক বিবৃতিতে তিনি এ দাবি জানান।
বিবৃতিতে তিনি বলেন, রাশেদ খান মেনন এমপি বরিশালে ওয়ার্কার্স পার্টির এক সভায় বলেন, ‘আমি সাক্ষ্য দিচ্ছি, গত নির্বাচনে জনগণ ভোট দিতে পারেনি।’ অথচ মেনন এখনো নির্বাচন কমিশন কর্তৃক জাতীয় সংসদ নির্বাচনে ৪০ শতাংশ ভোটে নির্বাচিত হয়েছেন। তার দাবি যদি সঠিক হয় তাহলে নির্বাচন কমিশনের ভোটের তথ্য সঠিক নয় এবং বিনা ভোটে কখনো একজন সংসদ সদস্য নির্বাচিত হয়ে সংসদে যেতে পারেন না। আমাদের দাবি একজন আইনপ্রণেতার প্রকাশ্যে ভোটারবিহীন নির্বাচনের সত্যতা দাবি করায় তার সংসদ সদস্য পদ আর থাকে না। নির্বাচন কমিশনের প্রতি আমাদের অনুরোধ তার দাবির পরিপ্রেক্ষিতে স্পিকার বরাবর তার সদস্য পদ বাতিল করার আবেদন করবে। আর তা না করলে তার দাবি যদি সত্যি হয় এবং তিনি যদি স্বপদে বহাল থাকেন তাহলে নির্বাচন কমিশন বিতর্কিত হবে এতে কোনো সন্দেহ নেই।
তিনি আরো বলেন, গণমাধ্যমে মেননের বিরুদ্ধে ক্যাসিনো থেকে ১০ লাখ টাকা মাসিক চাঁদা গ্রহণের যে বক্তব্য এসেছে, তার পরিপ্রেক্ষিতে তার বিরুদ্ধে সরকারের চলমান অভিযানে দ্রুত ব্যবস্থা গ্রহণ করে দুদককেও এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আহ্বান জানাচ্ছি। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement