০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


অসদাচরণ ও দুর্নীতির অভিযোগে সাব-রেজিস্ট্রার সুব্রত সাময়িক বরখাস্ত

-

অসদাচরণ ও দুর্নীতির অভিযোগে সিরাজগঞ্জের শাহজাদপুরের সাব-রেজিস্ট্রার সুব্রত কুমার দাশকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গতকাল রোববার আইন মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ এ সংক্রান্ত আদেশ জারি করেছে।
আদেশে বলা হয়, সুব্রত কুমার দাশের বিরুদ্ধে ‘সরকারি কর্মচারী (শৃঙ্খলা ও আপিল) বিধিমালা ২০১৮’ অনুযায়ী যথাক্রমে ‘অসদাচরণ’ ও ‘দুর্নীতি’র অভিযোগে বিভাগীয় মামলা করা হয়েছে।
অভিযুক্ত কর্মকর্তার বিরুদ্ধে আনা অভিযাগ গুরুতর হওয়ায় এবং অভিযোগের পূর্ণাঙ্গ তদন্তের স্বার্থে তাকে বিভাগীয় মোকদ্দমা চলাকালীন কাজে বহাল রাখা সমীচীন হবে না। তাই ‘সরকারি কর্মচারী (শৃঙ্খলা ও আপিল) বিধিমালা ২০১৮’ অনুযায়ী সুব্রতকে সাময়িকভাবে বরখাস্ত করা হলো।
সাময়িক বরখাস্ত থাকাকালীন তিনি সিরাজগঞ্জের জেলা রেজিস্ট্রারের কার্যালয়ে সংযুক্ত থাকবেন এবং বিধিমোতাবেক খোরাকি ভাতা ও অন্যান্য ভাতা পাবেন বলে আদেশে বলা হয়েছে।
প্রসঙ্গত, সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে সুব্রত কুমার দাশকে এক ব্যক্তির কাছ থেকে ঘুষের টাকা নেয়ার বিষয়টি অভিযোগে ওঠে আসে।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘ প্রধানকে দ্বিতীয়বারের মতো গাজায় প্রবেশে বাধা দিলো ইসরাইল টানা তাপপ্রবাহের পর চুয়াডাঙ্গায় স্বস্তির বৃষ্টি নোয়াখালীতে অশ্লীল ছবি ফেসবুকে ছড়ানোর প্রতিবাদে বিক্ষোভ যুক্তরাষ্ট্রে ইসরাইলবিরোধী সমাবেশ থেকে গ্রেফতার প্রায় ২৫০০ কালবৈশাখী ঝড়ে লণ্ডভণ্ড দাগনভুঞা উপজেলা চার মামলায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শাহ্জাদা মিয়ার জামিন হামাসের সাথে চুক্তির ব্যাপারে মিসরীয় প্রস্তাব মেনে নিন : ইসরাইলি প্রধানমন্ত্রীকে প্রতিরক্ষামন্ত্রী টাঙ্গাইল শাড়ি নিয়ে ভারতে আইনি লড়াইয়ের ল’ফার্ম নিয়োগ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মা ও নবজাতকের মৃত্যু, তদন্ত কমিটি গঠন আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আদমদিঘিতে আ’লীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার

সকল