১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


রাজবাড়ীর যুবকের মালয়েশিয়ায় মৃত্যু

-

গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় আজহার মন্ডলের বড় ছেলে মো: শফি মন্ডল ( ৪২) নামে মালয়েশিয়া প্রবাসী এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি ৭ নং ওয়ার্ডের তমেজ উদ্দিন মৃধাপাড়ার আজহার মন্ডলের বড় ছেলে। পারিবারিক সূত্রে জানা যায়, গত সোমবার (২৯ এপ্রিল) মালয়েশিয়ার স্থানীয় সময় বেলা ১১টা ৩০ মিনিটে দোকানের খাবার কিনতে গিয়ে হঠাৎ স্ট্রোকে রাস্তায় মাঝে পড়ে মারা যান। প্রায় এক সপ্তাহ পর শনিবার (৪ এপ্রিল) ভোর ৫টার দিকে তার লাশ গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়। এরপর সকাল ৯টায় নিজ বাড়িতে জানাজা নামাজ শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।
এ বিষয়ে তার ছোট ভাই মালয়েশিয়া প্রবাসী জালাল মন্ডল মুঠোফোনে জানান, বড় ভাই আট মাস আগে জীবিকার তাগিদে মালয়েশিয়ায় আসেন। এখানে এসে তিনি পেনাং শহরে একটি গার্ডেনে কাজ করতেন। সেখান থেকে তিনি খাবার কিনতে গিয়ে স্ট্রোকজনিত কারণে রাস্তার মাঝে পড়ে ঘটনাস্থলেই মারা যান।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল