০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


উন্নয়ন প্রকল্প যথাসময়ে বাস্তবায়নে সমন্বিত ব্যবস্থাপনা জোরদারের সুপারিশ সংসদীয় কমিটির

-

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উন্নয়ন প্রকল্পগুলো যথাসময়ে বাস্তবায়নের লক্ষ্যে সমন্বিত ব্যবস্থাপনা জোরদারের সুপারিশ করেছে সংসদীয় কমিটি। কমিটির প্রথম বৈঠকে নারী ও শিশুদের উন্নয়নে নতুন প্রকল্প গ্রহণের উপরও গুরুত্বারোপ করা হয়েছে।
গতকাল মঙ্গলবার জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত ওই বৈঠকে সভাপতিত্ব করেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বেগম মেহের আফরোজ চুমকি। বৈঠকে কমিটির সদস্য মো: মোজাম্মেল হোসেন, মো: শাহজাহান মিয়া, বেগম ফজিলাতুন নেছা, মো: আব্দুল আজিজ, বেগম শবনম জাহান, বেগম সালমা ইসলাম, বেগম লুৎফুন নেসা খান ও সৈয়দা রাশিদা বেগম এবং সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
কমিটি সূত্র জানায়, বৈঠকে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়, মহিলা বিষয়ক অধিদফতর, জাতীয় মহিলা সংস্থা ও শিশু একাডেমির কার্যক্রম কমিটি সদস্যদের অবহিত করা হয়। সেখানে চলমান প্রকল্প ও ভবিষ্যৎ পরিকল্পনার কথাও তুলে ধরা হয়।


আরো সংবাদ



premium cement
গরমে ঢাকার হাসপাতালে রোগীর অতিরিক্ত চাপ, শিশু ওয়ার্ডে আসন সঙ্কট প্রকট এ জে মোহাম্মদ আলীর রূহের মাহফিরাত কামনায় সুপ্রিম কোর্টে দোয়া চৌগাছায় দুর্বৃত্তের আগুনে পুড়ল কৃষকের ১ বিঘা জমির পানের বরজ সেলফি তুলতে চাওয়ায় ভক্তের ওপর চটেছেন সাকিব, চেপে ধরলেন ঘাড় টিভি চ্যানেলের অবৈধ সম্প্রচার বন্ধে কার্যক্রম শুরু যেখানে অবৈধ পাথর খনির মিহি গুঁড়াতে ভরে ওঠে ফুসফুস শিবপুরে গৃহবধূর আত্মহত্যা : স্বজনদের দাবি হত্যা, স্বামী আটক সিদ্ধিরগঞ্জে হেলে পড়েছে ৬ তলা ভবন, আতঙ্ক জাতিসঙ্ঘ ত্রাণ সংস্থার প্রধানকে দ্বিতীয়বারের মতো গাজায় প্রবেশে বাধা দিলো ইসরাইল টানা তাপপ্রবাহের পর চুয়াডাঙ্গায় স্বস্তির বৃষ্টি নোয়াখালীতে অশ্লীল ছবি ফেসবুকে ছড়ানোর প্রতিবাদে বিক্ষোভ

সকল