০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


পাহাড়ি বাঙালিদের অধিকার প্রতিষ্ঠায় কোদাল মার্কায় ভোট চাইলেন সাইফুল হক

-

বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক পার্বত্য জেলা রাঙ্গামাটির বঞ্চিত ও অবহেলিত পাহাড়ি-বাঙালিদের অধিকার প্রতিষ্ঠায় পার্টির রাঙ্গামাটি জেলার নেত্রী জুঁই চাকমাকে ‘কোদাল’ মার্কায় ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন। তিনি জাতীয় সংসদের ২৯৯ আসনে বিজয়ী করার জন্য রাঙ্গামাটিবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানান। এর পাশাপাশি তিনি বলেন, জুঁই চাকমা পাহাড়ি-বাঙালির ঐক্যের প্রতীক।
রাঙ্গামাটি সদরে জুঁই চাকমার নির্বাচনী সমাবেশে তিনি এসব কথা বলেন। এর আগে তিনি বাঙ্গালহানিয়া বাজার ও তৎসংলগ্ন অঞ্চলে জুঁই চাকমার পক্ষে গণসংযোগে অংশগ্রহণ করেন। গত ১৩ ডিসেম্বর তিনি কাপ্তাই সদর, কাপ্তাইবাজার, কেপিএস অঞ্চল, মারমা অঞ্চলসহ রাঙামাটির কয়েকটি অঞ্চলে গণসংযোগ করেন। এসব গণসংযোগে ‘কোদাল’ মার্কার প্রার্থী জুঁই চাকমা, পার্টির রাঙ্গামাটি জেলার সম্পাদক নির্মল বড়–য়া মিলন, কেন্দ্রীয় নেতা মোফাজ্জল হোসেন মোশতাক, ফিরোজ আহমেদসহ জেলা নেতারাও অংশগ্রহণ করেন।
তিন দিনের সফরে উত্তরবঙ্গ
সাইফুল হক আজ ১৬ ডিসেম্বর থেকে ১৮ ডিসেম্বর উত্তরবঙ্গের তিনটি জেলায় নির্বাচনী জনসভায় যোগ দেবেন। আজ বিকেল ৪টায় তিনি সিরাজগঞ্জে ‘কোদাল’ মার্কার প্রার্থী আবদুর নূরের জনসভায়, ১৭ ডিসেম্বর লালপুরে পার্টির নেতা আনছার আলী দুলালের নির্বাচনী জনসভা এবং ১৮ ডিসেম্বর গাইবান্ধার গোবিন্দগঞ্জে পার্টির প্রার্থী ছামিউল আলম রাসুর নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন।


আরো সংবাদ



premium cement
গাজীপুরে পল্লী বিদ্যুতের সাবস্টেশনে দুর্ধর্ষ ডাকাতি সখীপুরে স্কুল খোলা থাকলেও নেই শিক্ষার্থী, প্রধান শিক্ষকের রুমে তালা বিজয়ের সেঞ্চুরিতে ডিপিএলে অপরাজিত চ্যাম্পিয়ন আবাহনী বিদ্যুৎস্পৃষ্টে নয়, মা গলা টিপে হত্যা করেন শিশু মাইশাকে গরমে ঢাকার হাসপাতালে রোগীর অতিরিক্ত চাপ, শিশু ওয়ার্ডে আসন সঙ্কট প্রকট এ জে মোহাম্মদ আলীর রূহের মাহফিরাত কামনায় সুপ্রিম কোর্টে দোয়া চৌগাছায় দুর্বৃত্তের আগুনে পুড়ল কৃষকের ১ বিঘা জমির পানের বরজ সেলফি তুলতে চাওয়ায় ভক্তের ওপর চটেছেন সাকিব, চেপে ধরলেন ঘাড় টিভি চ্যানেলের অবৈধ সম্প্রচার বন্ধে কার্যক্রম শুরু যেখানে অবৈধ পাথর খনির মিহি গুঁড়াতে ভরে ওঠে ফুসফুস শিবপুরে গৃহবধূর আত্মহত্যা : স্বজনদের দাবি হত্যা, স্বামী আটক

সকল