২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে মাদকসহ ৭ দিনে ৯২ জন গ্রেফতার

-

সারা দেশে মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে গাজীপুরের জয়দেবপুর থানা পুলিশ গত সাত দিনে বিপুল মাদকদ্রব্য উদ্ধার এবং ৯২ জন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ।
জয়দেবপুর থানার ওসি মো: আমিনুল ইসলাম জানান, গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদের নির্দেশে জয়দেবপুর থানা পুলিশ মাদকবিরোধী সাঁড়াশি অভিযান পরিচালিত হচ্ছে। গত ১৯ মে থেকে ২৫ মে পর্যন্ত জয়দেবপুর থানার অধীনে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ৯২ জন মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে। এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে পাঁচ সহস্রাধিক ইয়াবা ট্যাবলেট, বিপুল গাঁজা ও চোলাই মদ উদ্ধার করা হয়। এসব অভিযানে ৬৭টি মামলা দায়ের করা হয়েছে। তিনি জানান, পুলিশের মাদকবিরোধী এ অভিযান অব্যাহত থাকবে।


আরো সংবাদ



premium cement
কক্সবাজার সমুদ্র সৈকতে হিট স্ট্রোকে পর্যটকের মৃত্যু জামালপুরে বউ-শাশুড়ি দ্বন্দ্বের জেরে সংঘর্ষ : নিহত ১, আহত ২ ঈশ্বরদীর তাপমাত্রা ৪১.৫ ডিগ্রি, বেঁকে যাচ্ছে রেলপথ আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান ফতুল্লা ৮৩০ গার্মেন্টেস শ্রমিক বিরুদ্ধে মামলা শ্রীনগরে ২ সাংবাদিকের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদ টানা চতুর্থবার কমলো স্বর্ণের দাম দেশের রাজনীতি ঠিক নেই বলেই অর্থনীতির ভয়ঙ্কর অবস্থা : সাবেক গভর্নর সালেহউদ্দিন বগুড়ায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, আহত ৫ সোনারগাঁওয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নেপালের পানিবিদ্যুৎ কিনছে ভারত, বাংলাদেশের অগ্রগতি কতটুকু?

সকল