৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


ফিলিস্তিনি নারীকে গুলি করে হত্যা করল ইসরায়েলি সেনারা

-

ফিলিস্তিনের পশ্চিম তীরে এক ফিলিস্তিনি নারীকে একের পর এক গুলি চালিয়ে হত্যা করেছে ইসরায়েলি সৈন্যরা। বুধবার সকালে একটি চেকপয়েন্টে এই ঘটনা ঘটেছে।

ওই ঘটনার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে টুইটারসহ অন্যান্য সামাজিক মাধ্যমে। এতে দেখা গেছে, রাস্তায় দাঁড়িয়ে থাকা বোরকা পরা এক ফিলিস্তিনি নারীকে গুলি ছুড়ছে এক নিরাপত্তা রক্ষী। সেখানে বেশ কয়েকজন নিরাপত্তারক্ষী ছিলেন। তাদের সবার হাতেই ভারী অস্ত্র ছিল। তারা ওই নারীর দিকে এগিয়ে যাচ্ছিলেন আর তাদের হাতে বন্দুক তাক করা ছিল।

তবে ওই ভিডিওটি যাচাই করা সম্ভব হয়নি বলে জানিয়েছে রয়টার্স। একটি গুলি লাগার পরেই রাস্তায় পড়ে যান ওই নারী। সে সময় তার হাত থেকে কিছু একটা পড়ে যায়। একজন নিরাপত্তারক্ষী এগিয়ে গিয়ে ওই বস্তুটি লাথি মেরে দূরে সরিয়ে দেন।

এদিকে ইসরায়েলের তরফ থেকে দাবি করা হয়েছে যে, ওই ফিলিস্তিনি নারী ছুরি নিয়ে হামলা চালানোর চেষ্টা করেছিলেন।

এই লিঙ্কে গিয়ে দেখুন সেই হত্যাকাণ্ডের ভিডিও

https://twitter.com/i/status/1174209621914988546


আরো সংবাদ



premium cement
বড় চমক ছাড়াই প্রস্তুত বাংলাদেশের বিশ্বকাপ দল দোয়ারাবাজারে কলেজছাত্রীকে ধর্ষণ করে হত্যা, আটক ১ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের বাধাহীন প্রবেশের দাবি সম্পাদক পরিষদ ও নোয়াবের পেকুয়া উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির ২ প্রার্থী নতুন কারিকুলাম বাস্তবায়নের জন্য প্রয়োজন ১৮৫ দিন : শিক্ষামন্ত্রী মঙ্গলবার ২ হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ কুমিল্লা বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা বাড়ল জ্বালানি তেলের দাম, কার্যকর বুধবার বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে : প্রধানমন্ত্রী ‘ইসলামী সমাজ বিপ্লব ছাড়া মানুষের মুক্তি সম্ভব নয়’ ইসরাইলে জার্মানির অস্ত্র বিক্রির ওপর নিষেধাজ্ঞা দিতে আইসিজের অস্বীকৃতি

সকল