৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


মানিকগঞ্জে স্কুলছাত্র নিখোঁজের ১৩ দিনেও সন্ধান মিলেনি

-

মানিকগঞ্জে স্কুলছাত্র আশরাফুল নিখোঁজের ১২ দিন পার হলেও তার কোনো সন্ধান মেলেনি। এ দিকে ছেলের সন্ধান না পেয়ে বাকরুদ্ধ হয়ে গেছেন বিদেশ থেকে আসা বাবা মুহাম্মদ আলী ও মা ফাতেমা বেগম।
আশরাফুল মানিকগঞ্জ সদর থানার পুটাইল ইউনিয়নের ধল্লা গ্রামের মুহাম্মদ আলীর ছেলে এবং কাফাটিয়া উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।
আশরাফুলের মা ফাতেম বেগম জানান, গত ৬ আগস্ট বিকেল ৪টার দিকে প্রাইভেট পড়ার কথা বলে স্কুলের উদ্দেশে মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বেড় হয় আশরাফুল। সন্ধ্যা ৭টায় তার মাকে মোঠে ফোনে জানায়, স্যার আসে নাই। আমি হাসলী আছি। বাড়িতে আসতে দেরি হবে। এরপর রাত গভীর হলে ও আশরাফুল বাড়ি না ফিরলে ছেেেলর সন্ধানে মা ফাতেমা বেগম বন্ধুদের বাড়িসহ সম্ভাব্য সব যায়গায় খোঁজাখুঁজি করতে থাকি। কিন্তু কোথাও আশরাফুলের সন্ধান পাওয়া যায়নি।
আসরাফুলের বাবা (সৌদি প্রবাসী) মুহাম্মদ আলী জানান, নিখোঁজের পর থেকে আমার ছেলের মোবাইল থেকে ইমু নাম্বার দিয়ে ফোন করে আমার কাছে ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এত টাকা দেয়া আমার পক্ষে দেয়া সম্ভব না বললে পরে ৩০ লাখ টাকা দিলে তার ছেলেকে ফেরত দেবে বলে জানায়। মুহাম্মদ আলী ছেলেকে উদ্ধারের জন্য সৌদি আরব থেকে দেশে চলে এসেছেন বলে তিনি জনান।
এ ব্যাপারে আশরাফুলের নানা নাজিম উদ্দীন বাদি হয়ে গত ৭ আগস্ট সদর থানায় একটি জিডি করেন।
মানিকগঞ্জ সদর থানার এসআই মানবেন্দ জানান, গত ৭ আগস্ট থানায় একটি অভিযোগ পেয়েছি। অভিযোগের ভিত্তিতে মোবাইলের কলরেট ধরে বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়েছে। তাকে উদ্ধারের প্রক্রিয়া চলছে বলেও তিনি জানান।


আরো সংবাদ



premium cement
শ্রমজীবী মানুষের ন্যায্য অধিকার নিশ্চিত করতে বিএনপি সংকল্পবদ্ধ বায়ুদূষণে শীর্ষে দিল্লি, ঢাকার অবস্থান কত? শৈলকুপায় মামাতো ভাইদের লাঠির আঘাতে ফুফাতো ভাই নিহত আমরা নিজের দেশেই অদৃশ্য : ভারতের মুসলিমরা যুদ্ধবিরতি আলোচনার মধ্যেই গাজায় ইসরাইলি হামলায় নিহত ৩৪ রাজনীতির মাঠে যেভাবে খেলছেন ইউসুফ পাঠান মার্কিন রণতরীতে হাউছিদের হামলা ধরপাকড়ের মধ্যেই ফিলিস্তিনিদের সমর্থনে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ অব্যাহত যুক্তরাষ্ট্রে গুলিতে ৩ আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা নিহত ফিলিপাইনের তাপমাত্রা ৫০ ডিগ্রি, বাড়তে পারে আরো শিখ নেতা পান্নুনকে খুন করতে ‘হিটম্যান’ পাঠিয়েছিলেন ‘র অফিসার’ : ওয়াশিংটন পোস্ট

সকল