২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

একসাথে ১৫ জামা পরলেন যাত্রী!

-

যুক্তরাজ্যের তৃতীয় বৃহত্তম ও স্কটল্যান্ডের বৃহত্তম শহর গ্লাসগোতে জন ইরভাইন নামে এক ব্যক্তি বিমানে ওঠার আগে ব্যাগেজের জন্য বাড়তি ভাড়া দিতে চাননি তিনি। তাই তিনি ১৫টি একসাথে পরলেন।
জানা গেছে, ইরভাইনের টিকিট কাটা ছিল ইজিজেট এয়ারপ্লেনে। ফ্রান্সের নিস বিমানবন্দরে জন ও তার পরিবার পৌঁছানোর পর তাদের কর্তৃপক্ষ থেকে জানানো হয় তাদের লাগেজ অত্যন্ত ভারী। তারা নিস থেকে এডিনবার্গ যাচ্ছিলেন। আট কিলোর বেশি ভারী ব্যাগেজের জন্য তাদের বাড়তি ভাড়া দিতে বলা হয়। কিন্তু সেই টাকা বাঁচাতে ব্যাগ খুলে একের পর এক পোশাক পরে ফেলতে শুরু করেন জন। ইন্টারনেট।


আরো সংবাদ



premium cement
চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’

সকল