০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


রাজপথে মৃত্যুর হানা

পিতা-পুত্রসহ ৬ জন নিহত

-


বিভিন্ন স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্রসহ ছয়জন নিহত হয়েছেন।
সাতক্ষীরা প্রতিনিধি জানান, সাতক্ষীরায় মোটরসাইকেল ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে পিতা-পুত্র নিহত হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলাধীন কদমতলা-বৈকারী সড়কের আগরদাড়ি মাদরাসার পাশে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার বৈকারি গ্রামের মো: হাফিজুর রহমান বুলু (৬৫) ও তার ছেলে মো: আব্দুল আজিজ (২৫)।
পুলিশ ও স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, হাফিজুর রহমান বুলু ঢাকায় থাকতেন। বৃহস্পতিবার রাত ১০টার দিকে তিনি একটি পরিবহনে ঢাকা থেকে সাতক্ষীরায় আসেন। বুলুর ছেলে আজিজ মোটরসাইকেল নিয়ে বাবাকে নিতে সাতক্ষীরায় আসেন। রাতে বুলু ও তার ছেলে আব্দুল আজিজ মোটরসাইকেলযোগে সাতক্ষীরা থেকে বৈকারী গ্রামের নিজের বাড়িতে ফিরছিলেন। পথে কদমতলা-বৈকারী সড়কের আগরদাড়ী মাদরাসার সামনে পৌঁছালে একটি দ্রুতগতির ট্রলির সাথে তাদের মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মোটরসাইকেল চালক ও আরোহী পিতা-পুত্র ঘটনাস্থলেই নিহত হন।

মানিকগঞ্জ প্রতিনিধি জানান, মানিকগঞ্জের ঢাকা-আরিচা মহাসড়কে এক সড়ক দুর্ঘটনায় দুই সবজি বিক্রেতা নিহত হয়েছেন। শুক্রবার মহাসড়কের সাটুরিয়া উপজেলার গোলড়া বাসস্ট্যান্ডে অজ্ঞাত একটি গাড়ি চাপা দিয়ে চলে যায়।
নিহতরা হলেন, মানিকগঞ্জ সদর উপজেলার কাটিগ্রাম এলাকার মৃত সাইজুদ্দিনের ছেলে আব্দুস সালাম (৫০) এবং আব্দুস সামাদের ছেলে ছানোয়ার হোসেন (৪৫)।
গোলড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক মো: শাহ আলম বলেন, সকালে মানিকগঞ্জের জাগীর সবজি আড়ত থেকে সবজি ক্রয় করে কাটিগ্রাম নিজ এলাকায় যাচ্ছিল তারা। যাত্রাপথে তাদের বহন করা ভ্যানটিকে অজ্ঞাত একটি গাড়ি চাপা দিয়ে চলে যায়। এ সময় ভ্যানচালক রাস্তার পাশে পড়ে গেলেও ওই দুই সবজি বিক্রেতা মারা যান।
গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দু বসু বলেন, দুর্ঘটনায় নিহত একজনের লাশ জেলা হাসপাতালে এবং একজনের লাশ থানায় রাখা হয়েছে।

কালীগঞ্জ (গাজীপুর) সংবাদদাতা জানান, কালীগঞ্জে কাভার্ড ভ্যানের সাথে যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দিলে নাদিম ভূঁইয়া (২৩) নামে এক যাত্রী নিহত হয়েপ্রণ। এ ঘটনায় চালকসহ আহত হয়েছেন আরো ছয় যাত্রী।
বৃহস্পতিবার রাত আনুমানিক ৮টায় টঙ্গি-নরসিংদী সড়কের কালীগঞ্জ পৌরসভা এলাকার মূলগাঁও মাদরাসা সংলগ্ন এ দুর্ঘটনা ঘটে। নিহত নাদিম ভূঁইয়া নরসিংদীর পলাশ উপজেলার ভাড়ারিয়াপাড়া এলাকার সালাউদ্দিন ভূঁইয়ার ছেলে। সে টঙ্গিতে ওয়েল্ডিংয়ের কাজ করত বলে জানায় স্বজনরা।
নিহতের পরিবার ও থানা সূত্রে জানা যায়, রাত ৮টার দিকে টঙ্গি থেকে অটোরিকশার সামনের সিটে বসে গ্রামের বাড়িতে ফিরছিলেন। এ সময় কালীগঞ্জ বাইপাস সড়কে ঘোড়াশালগামী সিএনজিচালিত যাত্রীবাহী একটি অটোরিকশা মূলগাঁও মাদরাসা এলাকা অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা সিমেন্ট কোম্পানির একটি কাভার্ড ভ্যান অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নাদীম ভূঁইয়া নিহত হয় বলে জানায় স্থানীয়রা। অটোরকিশার চালকসহ আহত ছয় যাত্রীদের উদ্ধার করে চিকিৎসার জন্য কালীগঞ্জ সরকারি হাসপাতালে পাঠানো হয়।

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) সংবাদদাতা জানান, ট্রাক সিএনজি মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হয়েছে কুয়েত প্রবাসী হারুন অর রশীদের (৩৮)। তিনি সুনামগঞ্জের ছাতক উপজেলার ইসলামপুর ইউনিয়নের লুভিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিবের ছেলে। বৃহস্পতিবার রাত ৮টার দিকে সিলেট-ভোলাগঞ্জ মহাসড়কের কোম্পানীগঞ্জ উপজেলার গৌরীনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হয়েছেন নিহতের ভাই নয়ন রশীদসহ আরো তিনজন। নিহতের পরিবার সূত্রে জানা যায়, হারুন অর রশীদ কুয়েত প্রবাসী। দীর্ঘদিন ছুটি কাটিয়ে কর্মস্থলে যাওয়ার আসায় বৃহস্পতিবার বিমানের টিকিটের কাজ সম্পন্ন করতে ছোট ভাই নয়ন রশীদকে নিয়ে সিলেটে যান। সবকিছু ঠিকঠাক করে বাড়িতে আসার পথে সিলেট-ভোলাগঞ্জ মহাসড়কে ট্রাক সিএনজি মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন হারুন অর রশীদ ও অজ্ঞাতনামা আরেক যাত্রী। এতে গুরুতর আহত হয় নয়ন রশীদসহ আরো তিনজন। আহতদের উদ্ধার করে কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। তারা সেখানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতা জানান, শ্রীনগরে উপজেলার পাটাভোগ এলাকার কামারখোলা ওভারব্রিজের ওপরে যান্ত্রিক ত্রুটির ফলে থেমে থাকা একটি বাসের পেছনে প্রাইভেটকারের ধাক্কায় তিনজন গুরুতর আহত হয়েছেন। শুক্রবার বেলা দেড়টার দিকে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের কামারখোলা ওভারব্রিজে এই দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন প্রাইভেটকার চালক নোয়াখালীর কাদলা গ্রামের তাজুল ইসলামের ছেলে মো: ইমরান, প্রাইভেটকারের যাত্রী মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার বালিগাঁও গ্রামের নুরুল ইসলাম ঢালীর ছেলে মো: নাসিরউদ্দিন ও ইকবাল পরিবহনের বাসের ড্রাইভার মো: আশিক।

 


আরো সংবাদ



premium cement
বাল্টিক অঞ্চলের সুরক্ষা মজবুত করছে জার্মানি যুদ্ধবিরতি প্রস্তাবে হামাস রাজি হওয়ায় অবাক হয়েছে ইসরাইল সোনারগাঁওয়ে হাত পা বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি, আহত ৬ বিপদে জিম্বাবুয়ে, ম্যাচের নিয়ন্ত্রণে বাংলাদেশ আগামী সপ্তাহে পাকিস্তান সফর করতে পারেন সৌদি ক্রাউন প্রিন্স ডেঙ্গুতে মাকে হারিয়েছি, আর কারো মা যেন না হারায় সে জন্য কাজ করবো : স্বাস্থ্যমন্ত্রী কৃষকদের হয়রানি করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে : খাদ্যমন্ত্রী চেয়ারম্যান পদে রফিকুল ইসলামের প্রার্থিতা হাইকোর্টে বহাল প্যারিস জয় করে কি ফাইনালে যেতে পারবে ডর্টমুন্ড ভারতে তৃতীয় দফার ভোট : পশ্চিমবঙ্গে সহিংসতা, বোমা, মারধর দক্ষিণ আফ্রিকায় ভবন ধসে নিহত ৪

সকল