২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

চাকরিতে ইস্তফা শখ পূরণে!

-

রিচার্ড ইস্ট সিদ্ধান্ত নেন গোটা অস্ট্রেলিয়া ঘুরবেন সিøপার ভ্যানে? তবে ভ্রমণ সঙ্গী কোনো মানুষ রাখেননি। সফর সঙ্গী তার পোষা বিড়াল উইলো? রিচার্ড চান তিনি ও তার ৬ বছরের বিড়াল উইলো পুরো অস্ট্রেলিয়ার যত রাস্তা আছে একটাও বাদ না দিয়ে ঘুরে বেড়াবেন? এরপরই বেড়িয়ে পড়েন সঙ্গী বিড়াল নিয়ে? তিন বছরেও ভ্রমণ শেষ হয়নি? ইতোমধ্যে বিড়াল নিয়ে বিভিন্ন স্থানে বেড়িয়েছেন রিচার্ড? একসাথে হৃদয় ছুঁয়ে যায় এমন সুন্দর জায়গায় মনের আনন্দে ঘুরেছেন তিনি। শখ পূরণে তাই চাকরিতে ইস্তফা দেন রিচার্ড।
এ গল্পের শুরু ২০১৪ সালে? ওই বছর বেড়ানোর জন্য আইটির চাকরিটা ছেড়ে দেন রিচার্ড ইস্ট? শুধু বেড়ানোর শখ মেটাতে চাকরি ছাড়েন তিনি। রিচার্ড ইস্ট শুধু চাকরি ছাড়েননি, তার সব জিনিসও বিক্রি করে দেন? কেবল বিক্রি করতে পারেননি একটি জিনিস? তা হলো তার পোষ্য বিড়াল উইলোকে? উইলোর থেকে আলাদা করে নিজেকে ভাবতে পারেননি নিজেকে? তাই বিড়াল নিয়েই বেড়িয়ে পড়েন শখের ভ্রমণে। ইন্টারনেট।


আরো সংবাদ



premium cement
ডাসারে শিশু খেলতে গিয়ে পানিতে পড়ে নিখোঁজ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের শরবত বিতরণ কর্মসূচি ঢাকা মহানগরী দক্ষিণের শতাধিক স্পটে জামায়াতের খাবার পানি ও স্যালাইন বিতরণ দ্বিপক্ষীয় বাণিজ্যিক বাধা দূর করতে সম্মত ভুটান ও বাংলাদেশ চরমোনাই পীরের অসুস্থ ভাইকে দেখতে গেল জামায়াতের প্রতিনিধি দল ব্যাঙ্কিং খাতের অনিয়ম-দুর্নীতি আড়াল করতে সাংবাদিকদের তথ্য সংগ্রহে বাংলাদেশ ব্যাংকের নিষেধাজ্ঞা গাজীপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ইতিহাস গড়ল নেপাল, সতর্ক সংকেত বাংলাদেশের জন্যও গুচ্ছ ভর্তি পরীক্ষা : ১ মে ‘এ' ইউনিটের ফল, ১ আগস্টে ক্লাস শুরু শায়েস্তাগঞ্জে নদীতে গোসলে নেমে এক ভাইয়ের মৃত্যু, নিখোঁজ আরেকজন রোববার থেকে চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক

সকল