৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


সাতক্ষীরায় মৎস্য ঘের থেকে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

-

সাতক্ষীরার দেবহাটায় মৎস্য ঘের থেকে আলী হোসেন (২৬) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার বেলা ১১টায় দেবহাটা উপজেলার সখিপুর ইউনিয়নের কেওরাতলা মৎস্য ঘের থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।

নিহত যুবক আলী হোসেন সখিপুর ইউনিয়নের মাঝ সখিপুর গ্রামের আহম্মদ আলীর ছেলে।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, আলী হোসেন দিনমজুরের কাজ করতেন। মঙ্গবৈার থেকে তিনি নিখোঁজ ছিলেন। এ নিয়ে তার পরিবার থানায় জিডিও করেছিল। আজ বুধবার বেলা ১১টায় স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে পুলিশ একটি মৎস্য ঘের থেকে তার লাশ উদ্ধার করে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তর জন্য সাতক্ষীরা সদর হাসপাতল মর্গে পাঠিয়েছে।

নিহতের ভাই সখিপুর ইউপি সদস্য আকবর আলী জানান, তার ভাবীর সাথে স্থানীয় জাকিরের পরকীয়া সম্পর্ক ছিল। এ নিয়ে শালিস বৈঠকও হয়েছিল। এর জের ধরে তার ভাইকে হত্যা করা হতে পারে বলে তিনি জানান।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের বাধাহীন প্রবেশের দাবি সম্পাদক পরিষদ ও নোয়াবের পেকুয়া উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির ২ প্রার্থী নতুন কারিকুলাম বাস্তবায়নের জন্য প্রয়োজন ১৮৫ দিন : শিক্ষামন্ত্রী মঙ্গলবার ২ হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ কুমিল্লা বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা বাড়ল জ্বালানি তেলের দাম, কার্যকর বুধবার বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে : প্রধানমন্ত্রী ‘ইসলামী সমাজ বিপ্লব ছাড়া মানুষের মুক্তি সম্ভব নয়’ ইসরাইলে জার্মানির অস্ত্র বিক্রির ওপর নিষেধাজ্ঞা দিতে আইসিজের অস্বীকৃতি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন শাহরাস্তি উপজেলা আ’লীগ সভাপতি গ্রীষ্মের ছুটি কি এপ্রিলে এগিয়ে আনা দরকার?

সকল