০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


মামা-ভাগিনার সংঘর্ষে আহত ৬

মামা-ভাগিনার সংঘর্ষে আহত ৬ -

মুন্সীগঞ্জের গজারিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে মামা-ভাগিনার মধ্যে সংঘর্ষের ঘটনায় একই পরিবারের চারজনসহ ৬ জন আহত হয়েছেন। বুধবার রাত ৮টার দিকে উপজেলার ইমামপুর ইউনিয়নের করিমখাঁ এলাকার মৃত. হাফিজ উদ্দিন ভুইয়ার বাড়িতে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

আহতরা হলেন-উপজেলার ইমামপুর ইউনিয়নের করিম খাঁ এলাকার মৃত. হাফিজ উদ্দিন ভুইয়ার ছেলে মোহাম্মদ আলী ভুইয়া (৫০), তার স্ত্রী রেজিয়া বেগম (৩৫), কালু মিয়া খাঁর ছেলে রন্টু মিয়া খাঁ (৬০), তার স্ত্রী খোদেজা বেগম (৪০), মৃত. মনিরুল ইসলাম খাঁনের ছেলে মো. মিজানুর রহমান খাঁন (৩০), তার স্ত্রী রহিমা আক্তার (২৬)।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত মঙ্গলবার সকালে সৌদি ফেরত আপন ভাগিনাকে বিমানবন্দর থেকে আনতে মোহাম্মদ আলী একটি মাইক্রোবাস ভাড়া করেন। পরে মাইক্রোবাসের সামনে বসাকে কেন্দ্র করে ভাগিনা মিজানুর রহমানের সঙ্গে কথা কাটাকাটি হলে মামা মোহাম্মদ আলীকে মাক্রোবাস থেকে নামিয়ে দেন তিনি।

আহত মোহাম্মদ আলী জানান, তিনি একজন সৌদি প্রবাসী। তিনি চিকিৎসার জন্য ছুটিতে বাড়িতে এসেছেন। তার মেয়ের জামাই সৌদি থেকে তার নামে পাঠানো কিছু মালামাল আনতে গেলে মিজান ও তার স্ত্রী রহিমা তার ওপরে হামলা করেন। পরে তার (মোহাম্মদ আলী) স্ত্রী, ছোট বোন ও বোন জামাই তাকে উদ্ধার করতে এলে তাদের ওপরও হামলা করা হয়।

এ বিষয়ে আহত মিজানুর রহমান জানান, তার মামা লোকজন নিয়ে পরিকল্পিত ভাবে লুটপাট করার জন্য এসেছিল। তাতে সে বাঁধা দেয়ায় তারা তার ওপর হামলা করে পালিয়ে যায়।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ জানান, ঘটনাটি শুনেছি। আহত সকলেই গজারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত রয়েছে। দুই পক্ষ থেকেই দুটি অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
সব হজযাত্রীর ভিসা হবে, সঠিক সময়েও যাবে : ধর্মমন্ত্রী পশ্চিমবঙ্গের ২৬ হাজার শিক্ষক-শিক্ষাকর্মীর চাকরি এখনই বাতিল নয় : সুপ্রিম কোর্ট এক মাসে ১৩৪ কোটি ৩৬ লাখ টাকার চোরাচালান পণ্য জব্দ চট্টগ্রাম বিমান বন্দর : ৩ কোটি টাকার সৌদি রিয়াল ও ডলার উদ্ধার ‘পাকিস্তানে ৯ মের সহিংসতায় দায়বদ্ধতার স্থান থেকে তিন জ্যেষ্ঠ সেনা কর্মকর্তা বরখাস্ত করা হয়েছে’ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোট গ্রহণ বুধবার গাজা-ইসরাইল ক্রসিংয়ে ইসরাইলি বাহিনীর উপর হামাসের হামলা তরুণ্যেই অর্ধশতাধিক ইসলামী সঙ্গীতের রচয়িতা সরকারের কাছে ধান বিক্রি করতে কৃষকদের যত ভোগান্তি ইসরাইলের রাফা অভিযান : জার্মানির কড়া প্রতিক্রিয়া চট্টগ্রামে সড়ক নিরাপত্তা নিশ্চিতে একসাথে কাজ করবে সিএমপি ও চসিক

সকল