০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


গোসল করতে গিয়ে আর ফেরা হলো না মালেকের

নিহত আব্দুল মালেক - নয়া দিগন্ত

আড়িয়ালখাঁ নদে গোসল করতে নেমে লাশ হয়ে বাড়ি ফিরলেন মোঃ আব্দুল মালেক (৪৫) নামে এক ব্যক্তি। নিহত আব্দুল মালেক বুদ্ধি প্রতিবন্ধী বলে জানা গেছে। তিনি কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার লোহাজুরী ইউনিয়নের পূর্বচর পাড়াতলা গ্রামের মৃত মোঃ মন্নাছ আলীর পুত্র। সোমবার দুপুরে আড়িয়ালখাঁ নদ থেকে ডুবুরীগণ তার লাশ উদ্ধার করেন।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার দুপুরে গোসল করার জন্য নদের পূর্ব পাড়ে লুঙ্গি ও জুতা রেখে পানিতে নেমে ডুব দেয়ার পর আর উঠতে পারেননি আব্দুল মালেক। ঘটনাটি নদের পশ্চিম পাড়ে থাকা লোকজনের নজরে আসলে আব্দুল মালেকের বাড়িতে খবর পাঠায়। তার স্বজনরা এসে পানিতে খোঁজাখুঁজি করে তাকে না পেলে কটিয়াদী ফায়ার সার্ভিসে খবর দেয়।

ফায়ার সার্ভিসের ডুবুরীরা সন্ধ্যায় ২ ঘণ্টা চেষ্টা চালিয়েও তার খোঁজ পায়নি। পরে সোমবার দুপুরে ময়মনসিংহ থেকে আসা ডুবুরীদল ৩ ঘণ্টাব্যাপী চেষ্টার পর পানি থেকে নিহত আব্দুল মালেকের লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করে। সোমবার আসর নামাজের পর তার লাশ দাফন করা হয়।

লোহাজুরী ইউপি চেয়ারম্যান আতাহার উদ্দিন ভূইয়া রতন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বুদ্ধি প্রতিবন্ধী আব্দুল মালেকের অপমৃত্যুতে আমরা শোকাহত।


আরো সংবাদ



premium cement