১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


অভিনব কায়দায় বিপুল পরিমাণ ফেন্সিডিল পাচারকালে একজন গ্রেফতার

বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ গ্রেফতার হওয়া মো: নূর আলম - ছবি : নয়া দিগন্ত

অভিনব কায়দায় বিপুল পরিমাণ ফেনসিডিলসহ একজনকে গ্রেফতার করা হয়েছে।

রোববার গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মহানগর গোয়েন্দা (দক্ষিণ) এর কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংএ এ তথ্য জানানো হয়। এর আগে, শনিবার বাসন থানার নলজানী এলাকায় অভিযান চালিয়ে এসব ফেনসিডিলসহ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতের নাম মো: নূর আলম (৪০)। তিনি রংপুর মহানগরীর পশুরাম থানার চিলারঝড় এলাকার নয়া মিয়ার ছেলে।

উপ-পুলিশ কমিশনার জানান, মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল শনিবার বাসন থানাধীন নলজানী এলাকায় রেইনবো এক্সপ্রেস পার্সেল সার্ভিসেস লি:-এর অফিসের সামনে হতে মো: নূর আলমের কাছ থেকে এবং তার দেখানো মতে লোহার তৈরি ড্রামের মুখ কেটে ড্রামের ভেতর কাঠের গুড়ার মধ্যে বিশেষ কায়দায় রক্ষিত ২৮২ বোতল ফেন্সিডিলসহ আটক করে। উদ্ধারকৃত ফেনসিডিলের মূল্য প্রায় সাড়ে আট লাখ টাকা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি পুলিশকে জানায় রংপুরের পলাতক মাদক ব্যবসায়ী লিটনের (৩০) কাছ থেকে ফেন্সিডিল সংগ্রহ করে বিশেষ কায়দায় লোহার ড্রামের ভেতরে কাঠের গুড়া দিয়ে ফেন্সিডিলের বোতল রেখে বহন করে। পরবর্ততে মো: নূর আলম রেইনবো এক্সপ্রেস পার্সেল সার্ভিসেস লি: নামক কুরিয়ার সার্ভিসে ফেন্সিডিলের বোতল ভর্তি ড্রামকে গ্রীজের ড্রাম হিসেবে মিথ্যা তথ্য দিয়ে বুকিং করে গাজীপুর চলে আসে। গত শনিবার গাজীপুর-এর রেইনবো এক্সপ্রেস পার্সেল সার্ভিসেস লি: হতে উক্ত মাল (ফেন্সিডিলের বোতল ভর্তি ড্রাম) উত্তোলনের সময় ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে। এ ঘটনায় বাসন থানায় মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল