১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


প্রতিদ্বন্দ্বীর আনারস খেয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী

প্রতিদ্বন্দ্বীর আনারস খেয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী - ছবি : নয়া দিগন্ত

দ্বিতীয় ধাপে আগামী ২১ মে অনুষ্ঠিত হতে যাওয়া ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচনে আনারাস প্রতীকের প্রতিদ্বন্দ্বী প্রার্থী মুরাদ হোসেন ভূঁইয়ার সংবাদ সম্মেলনে আনারস খেয়ে দোয়াত-কলম প্রতীকের প্রার্থী শেখ বোরহান উদ্দিন আহমেদ নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন।

রোববার (৫ মে) দুপুরে আখাউড়া পৌরসভার সম্মেলন কক্ষে মুরাদ হোসেন ভূঁইয়ার আনারস প্রতীকের সমর্থনের সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে স্থানীয় সাংবাদিকদের উপস্থিতিতে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়ে চেয়ারম্যান প্রার্থী শেখ বোরহান উদ্দিন আহমেদ বলেন, এ নির্বাচনকে কেন্দ্র করে সাধারণ নেতাকর্মীদের মধ্যে দ্বিধাবিভক্তি সৃষ্টি হয়েছে। শান্তিশৃঙ্খলা বজায় রাখা এবং দলীয় ঐক্যকে ধরে রাখার স্বার্থে, আইনমন্ত্রী আনিসুল হকের প্রতি শ্রদ্ধা ও সম্মান জানিয়ে প্রার্থিতা প্রত্যাহার করে আমি নির্বাচন থেকে সরে দাঁড়ালাম এবং মুরাদ হোসেন ভূঁইয়ার আনারস প্রতীকে পূর্ণ সমর্থন জানাচ্ছি।

তিনি আরো বলেন, বিশেষ করে স্থানীয় সংসদ সদস্য ও আইনমন্ত্রী আনিসুল হকের প্রতি শ্রদ্ধা ও সম্মান জানিয়ে আমি এ সিদ্ধান্ত গ্রহণ করেছি।

সংবাদ সম্মেলনে শেখ বোরহান উদ্দিন আহমেদসহ সবাইকে আনারস খাওয়ানো হয়। অনেকেই বলতে থাকেন, আনারাস প্রতীকের প্রতিদ্বন্দ্বী প্রার্থীর আনারস খেয়ে দোয়াত-কলম প্রতীকের প্রার্থী বোরহান উদ্দিন আহমেদ নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন।

শেখ বোরহান উদ্দিন ১৯৬৫ সালে ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত হন। তিনি ১৯৯৬ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন এবং ২০০৯ সালে তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

আসন্ন ২১ মে তারিখে অনুষ্ঠিতব্য আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিনি চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছিলেন। ৫ মে তিনি প্রার্থিতা প্রত্যাহারের ঘোষণা দিয়েছেন। নির্বাচন থেকে ঘোষণা দিয়ে সরে গেলেও ব্যালটে দোয়াত-কলম রয়েই যাবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অধ্যক্ষ জয়নাল আবেদীন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মনির হেসেন বাবুল প্রমুখ।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল