০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


কারাগারে স্ত্রী হত্যায় অভিযুক্ত স্বামীর আত্মহত্যার চেষ্টা, হাসপাতালে মৃত্যু

কারাগারে স্ত্রী হত্যা মামলার আসামীর আত্মহত্যার চেষ্টা, হাসপাতালে মৃত্যু
প্রতীকী ছবি - সংগৃহীত

নাম মিলন মোল্লা। স্ত্রী হত্যা মামলার আসামী তিনি। মঙ্গলবার বিকেলে কারারক্ষীদের চোখ ফাঁকি দিয়ে চলে যান কারা হাসপাতালের দোতলায়। গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টাকালে নজরে আসেন কারারক্ষীদের। দ্রুত উদ্ধার করে নেয়া হয় জেলা সদর হাসপাতালে। কিন্তু শেষ রক্ষা হয়নি। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সন্ধ্যায় মারা যান তিনি। ঘটনাটি ঘটেছে রাজবাড়ী জেলা কারাগারে। এ বিষয়ে সদর থানায় একটি জিডি করা হয়েছে।

রাজবাড়ী জেলা কারাগারের জেল সুপার আনোয়ারুল করিম জানান, গত মঙ্গলবার বিকেলে কারাগারের বিচারাধীন মামলার আসামী মিলন মোল্লা ওষুধ নেয়ার কথা বলে কারাগারের ভিতরে হাসপাতালে যাবার কথা বলে বের হয়ে রক্ষীদের চোখ ফাঁকি দিয়ে হাসপাতালের দোতলায় চলে যায়। সেখানে সে রশি দিয়ে গলায় ফাঁস নেয়ার চেষ্টা করে। এ সময় রক্ষীরা দেখে ফেলে সাথে সাথে মিলনকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে রাত সাড়ে সাতটার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মিলন মোল্লা মারা যান।

রাজবাড়ী সদর হাসপাতালের আরএমও ডাঃ তুহিন জানান, মিলন মোল্লাকে হাসপাতালে ভর্তি করার সময় তার অবস্থা ভাল ছিল না।

জেল সুপার আরো জানান, গোয়ালন্দ উপজেলার চর দৌলতদিয়া গ্রামের মৃত বারেক মোল্লার ছেলে মিলন মোল্লা স্ত্রী হত্যার বিচারাধীন আসামী হিসেবে গত ২১ ডিসেম্বর থেকে রাজবাড়ী জেলা কারাগারে বন্দি ছিল।

 

সৌদি কারাগারে আলেমের মৃত্যু
আনাদোলু (২২ জানুয়ারি ২০১৯)

সৌদি আরবের একজন প্রখ্যাত ধর্মীয় নেতা কারাগারে বন্দী অবস্থায় মারা গেছেন। গতকাল সোমবার মানবাধিকার গ্রুপের বরাত দিয়ে এ খবর জানানো হয়।

প্রিজনার্স অব কন্সিয়েন্ট গ্রুপ এক টুইটে জানায়, চিকিৎসায় অবহেলার কারণে কারাগারে থাকা অবস্থায়ই মদিনার ইসলামি বিশ্ববিদ্যালয়ের কুররিয়াতুল কুরআন বিভাগের সাবেক ডিন শায়েখ আহমদ আল আমরির মৃত্যু হয়। ওই টুইটে বলা হয়, সৌদি কারা কর্তৃপক্ষের ইচ্ছাকৃত অবহেলাই আল আমরির মৃত্যুর জন্য দায়ী। গতকালই তাকে মক্কায় দাফন করা হয়। তবে এ ব্যাপারে সৌদি কর্তৃপক্ষের কাছ থেকে কোনো মন্তব্য পাওয়া যায়নি।

গত বছরের আগস্টে বিরুদ্ধে মতাবলম্বীদের বিরুদ্ধে ব্যাপক ধরপাকড়ের সময় তাকে গ্রেফতার করা হয়েছিল। গত অক্টোবরে তুরস্কের ইস্তাম্বুলে সৌদি কনস্যুলেটে সাংবাদিক জামাল খাশোগি নির্মমভাবে হত্যার শিকার হওয়ার পর থেকে তীব্র সমালোচনার মুখে পড়ে রিয়াদ। প্রথমে রিয়াদের পক্ষ থেকে কোনো ধরনের হত্যাকাণ্ডের কথাই অস্বীকার করা হয়। তারপর এক সময় তারা স্বীকার করে সৌদি কনস্যুলেটের মধ্যেই খাশোগি নিহত হয়েছেন।


আরো সংবাদ



premium cement
ব্রাহ্মণবাড়িয়ার শ্রেষ্ঠ অধ্যক্ষ মুফতি রফিকুল ইসলাম মহামারী মোকাবেলায় উচ্চ পর্যায়ের রাজনৈতিক নেতৃত্ব অপরিহার্য : প্রধানমন্ত্রী আমের বোঁটায় বিস্ময়কর মুকুল বাংলাদেশ ১০টির মতো এয়ারবাস কিনতে চায় : বিমানমন্ত্রী প্রাকৃতিক মৎস্য প্রজনন ক্ষেত্র হালদা নদীতে ডিম ছেড়েছে কার্প জাতীয় মাছ হজযাত্রীদের জেদ্দা, মদিনা ও মক্কার বাইরে ভ্রমণ নিষিদ্ধ : সৌদি মন্ত্রণালয় ব্রাহ্মণবাড়িয়া জামায়াত আমিরসহ ৬ নেতাকর্মীকে গ্রেফতারের নিন্দা ভালুকায় ৪০০ বস্তা ভারতীয় চিনিসহ গ্রেফতার ২ বৃষ্টিতে সম্পূর্ণ নিভেছে সুন্দরবনের আগুন ভালুকায় গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার, আটক ৩ সরিষাবাড়ী উপজেলার পরিষদ নির্বাচন শেষ মুহূর্তে স্থগিত

সকল