১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


ভালুকায় গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার, আটক ৩

ভালুকায় গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার, আটক ৩ - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের ভালুকায় হাজেরা খাতুন (৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।

মঙ্গলবার দুপুরে বাড়ি থেকে ৩০০ গজ দূরে উপজেলার পশ্চিম কাচিনা গ্রামের মধূমার্কেট সংলগ্ন একটি ধান ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়।

হাজেরা খাতুন উপজেলার পালগাঁও গ্রামের হাছেন আলীর মেয়ে এবং পাশের পশ্চিম কাচিনা গ্রামের সোহেল রানার স্ত্রী।

সূত্রে জানা গেছে, গত ১৭ বছর আগে আজহার আলীর ছেলে সোহেল রানার (৪০) সাথে হাজেরা খাতুনের বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে সানি (১৩) ও সাব্বির (১০) নামে দু’টি ছেলে রয়েছে। সোহেল ঢাকায় বাসের হেলপার হিসেবে কাজ করে আসছেন। বেশ কয়েকদিন ধরে তিনি বাড়িতে বসবাস করছেন এবং তার স্ত্রী হাজেরার সাথে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে প্রায়ই ঝগড়া হতো। সোমবার সকাল থেকে হাজেরাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না, এমনকি সোহেলও কাউকে কিছু না বলে বাড়ি থেকে চলে যায়। আজ সকালে বাড়ি থেকে ৩০০ গজ দূরে মধূমার্কেট এলাকায় স্থানীয় শামিম নামে এক ব্যক্তি ধানক্ষেতে তার (হাজেরা) গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে এবং স্থানীয় লোকজন ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান ও পুলিশে খবর দেয়। পরে পুলিশ দুপুরে লাশটি উদ্ধার করে।

গৃহবধূ হাজেরা খাতুনের চাচা লাইক মিয়া জানান, তাদের ভাতিজি হাজেরার জামাই সোহেলের নেশাসহ বিভিন্ন ধরনের বাজে অভ্যাস ছিল এবং প্রায়ই টাকার জন্য তাদের মধ্যে ঝগড়া বিবাদ লেগে থাকতো। গত দুই মাস আগে সোহেল টাকার জন্য হাজেরার মাথা ফাঁটিয়ে ফেলে। পরে হাজেরা রাগ করে তার স্বামী সোহেলকে ডিভোর্স দেয়। কিন্তু ঘটনার কয়েক দিন আগে হাজেরা তার স্বামীর বাড়িতে ফিরে যান। সোমবার সকালে সোহেল তার শাশুড়ি রাজিয়াকে ফোনে জানায় যে, হাজেরাকে পাওয়া যাচ্ছে না, সে কি তাদের বাড়িতে (শ্বশুরবাড়ি) গেছে কি না? পরে হাজেরার মা রাজিয়া লোকজন নিয়ে সোমবার বিকেলে মেয়ের জামাই বাড়ি গেলে সোহেলের মা সুফিয়া, তার বোন আশা ও আখি তাদের গালমন্দ করে।

তিনি আরো অভিযোগ করে জানান, সোহেলই তার ভাতিজিকে গলা কেটে হত্যা করে ধান ক্ষেতে ফেলে বাড়ি থেকে পালিয়ে যায়।

ইউপি চেয়ারম্যান মুশফিকুর রহমান লিটন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সোহেল তার স্ত্রীর সাথে বিয়ের পর থেকেই পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া চলে আসছিল। এরই জের ধরে সোহেল হয়তো তার স্ত্রীকে হত্যা করে লাশটি ধান ক্ষেতে ফেলে পালিয়ে যেতে পারে।

ভালুকা মডেল থানার পরিদর্শক (ওসি) মো: শাহ আলম আকন্দ জানান, ধান ক্ষেত থেকে গলাকাটা অবস্থায় গৃহবধূর লাশটি উদ্ধার করা হয়েছে। ওই গৃহবধূকে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে তার স্বামী প্রায়ই তাকে মারধর করতেন। ধারণা করা হচ্ছে, স্বামীই তার স্ত্রীকে হত্যা করে ধান ক্ষেতে ফেলে পালিয়েছে।

তিনি আরো বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদ করার জন্য নিহতের শাশুড়ি সুফিয়া, ননদ আশা ও আঁখিকে আটক করা হয়েছে।

এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলেও জানান ওসি।


আরো সংবাদ



premium cement
আমাদেরকে পরকালের জন্য তৈরি হতে হবে : অ্যাডভোকেট জুবায়ের ওমানে যুক্তরাষ্ট্রের সাথে পরোক্ষ আলোচনা ইরানের দক্ষতা অর্জন করে নিজেদের মানকে উন্নত করতে হবে : আবদুল হালিম বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা শুরু মধ্য রাতে, চিন্তিত জেলেরা ভোটে জেতার ৬ মাসের মধ্যেই আজাদ কাশ্মিরকে ভারতের অংশ বানাতে চান যোগী পোরশায় অটোরিকশার ধাক্কায় শিশু নিহত কালশীতে পুলিশ বক্সে আগুন অটোরিকশা চালকদের ২১ কেজির ভোল মাছ সাড়ে ৩ লাখে বিক্রি ভিন্নভাবে গাজা যুদ্ধের প্রতিবাদ জানালো অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কটিয়াদীতে চেয়ারম্যান পদে ৪ প্রবীণ ২ নবীনের লড়াই কোহলির পাকিস্তান সফরের আগ্রহে মুগ্ধ আফ্রিদি

সকল