১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


মাদরাসা ছাত্র খুনের ঘটনায় ইউপি মেম্বার গ্রেফতার

হোসেনপুরে মাদরাসা ছাত্র খুনের ঘটনায় ইউপি মেম্বার গ্রেফতার - সংগৃহীত

কিশোরগঞ্জের হোসেনপুরে মাদরাসা ছাত্র উবায়দুল্লাহ মুন্না খুনের ঘটনায় জড়িত সন্দেহে শাহেদল ইউনিয়ন পরিষদের এক মেম্বারকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার বিবরণ ও অন্যান্য সূত্রে জানা যায়, মাদরাসা ছাত্র উবায়দুল্লাহ মুন্না খুনের রহস্য উদঘাটনে শুক্রবার ভোরে হোসেনপুর থানার পুলিশ উপজেলার শাহেদল গ্রামে অভিযান চালিয়ে উপজেলার ৫ নম্বর শাহেদল ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের বর্তমান মেম্বার আবু বক্কর ছিদ্দিক বাচ্চুকে (৫৫) গ্রেফতার করে। পাশাপাশি জিজ্ঞাসাবাদের জন্য বাচ্চু মেম্বারের দুই ভাতিজা আব্দুল কাইযুম (২৫) ও মোঃ মাসুদ মিয়াকে (২০) আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

উল্লেখ্য, স্থানীয় ডিএস দাখিল মাদরাসার নবম শ্রেনীর ছাত্র ও উপজেলার শাহেদল গ্রামের মোঃ নুরুল হুদার ছেলে উবায়দুল্লাহ মুন্না (১৬) গত ১৫ অক্টোবর বাড়ি থেকে রামপুর বাজারে যাওয়ার পথে নিখোঁজ হয়। এরপর গত ১৭ অক্টোবর হোসেনপুর থানায় জিডি (নং-৫৮০) করেন তার পিতা।

নিখোঁজের ২২ দিন পর গত ৬ নভেম্বর উপজেলার দরিয়াবাজ গ্রামের হাজী বাড়ির পিছনের একটি জঙ্গলের পাশের ধানক্ষেত থেকে মুন্নার দ্বিখন্ডিত ও অর্ধ-গলিত লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় গত বৃহস্পতিবার এনামুল ইসলাম আহাদ বাদী হয়ে বাচ্চু মেম্বার ও তার ছেলে-মেয়েসহ অজ্ঞাত আরো কয়েকজনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এ ব্যাপারে হোসেনপুর থানার ওসি মোঃ আবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মুন্না খুনের রহস্য উদঘাটনে বাচ্চু মেম্বারসহ আটককৃতদের জিজ্ঞাসাবাদ অব্যাহত রেখেছে পুলিশ।

দেখুন:

আরো সংবাদ



premium cement
দস্যুর দখলে লক্ষ্মীপুরের দ্বীপ চর মেঘা বিএনপি-জামায়াতের বর্জনে ভোটার উপস্থিতি তলানিতে তিস্তায় হাঁটুপানি ভেঙে নদী পার হয় শিক্ষার্থীরা ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী মধু গাইরার বিলে বাস্তবায়ন হচ্ছে হাঁস ও মৎস্য খামার প্রকল্প কালিয়ায় আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক পরাজিত কুড়িগ্রামের তিনটি উপজেলায় চেয়ারম্যান হলেন যারা নোয়াখালী জেলা আ’লীগের সভাপতিকে হারিয়ে চেয়ারম্যান হলেন এমপি পুত্র ঝিনাইগাতীতে বিজয়ী হলেন যারা প্রেমিক যুগলের গলায় জুতার মালা পরিয়ে নির্যাতন চেয়ারম্যান বরখাস্ত নড়িয়ায় তৃতীয়বারের মতো ইসমাইল হক ও ভেদরগঞ্জে ওয়াছেল কবির বিজয়ী

সকল