২১ মে ২০২৪, ০৭ জৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫
`


কুড়িগ্রামের তিনটি উপজেলায় চেয়ারম্যান হলেন যারা

-

কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে রৌমারীর শহিদুল ইসলাম শালু কাপ-পিরিচ, চিলমারীর রুকনুজ্জামান শাহিন আনারস ও রাজিবপুরের শফিউল আলম আনারস প্রতীকে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
শহিদুল ইসলাম শালু রৌমারী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি। তিনি ২৪,৫০৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মজিবুর রহমান বঙ্গবাসী টেলিফোন প্রতীকে পেয়েছেন ২৪,২৫৩ ভোট। রৌমারী উপজেলায় মোট ভোটার সংখ্যা ১,৬৮,০০০।
অপরদিকে চিলমারী উপজেলা নির্বাচনে রুকনুজ্জামান শাহিন আনারস প্রতীকে ২৮,১৯৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি চিলমারী উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রেজাউল করিম লিচু কাপ-পিরিচ প্রতীকে ১১,৫৮৪ ভোট পেয়েছেন। রেজাউল করিম লিচু চিরমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।
প্রথম ধাপে গত বৃহস্পতিবার চিলমারী উপজেলা নির্বাচনে ৪৫টি ভোট কেন্দ্রে শান্তিপূর্ণভাবে সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ১,০৯,৪৪৪ জন।
অন্যদিকে রাজিবপুরে শফিউল আলম আনারস প্রতীকে ১৭৭৪৬ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আরিফুর রনি তালুকদার রানা ঘোড়া প্রতীকে পেয়েছেন ১৭৩৮৬ ভোট। নির্বাচিত শফিউল আলম কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সদস্য।
কুড়িগ্রাম জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আলমগীর কবির এসব বিষয় নিশ্চিত করেছেন।

 


আরো সংবাদ



premium cement