১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


অভিষেক হচ্ছে রাব্বির

ফজলে মাহমুদ রাব্বি - সংগৃহীত

জিম্বাবুয়ের বিরুদ্ধে জাতীয় দলে অভিষেক হতে যাচ্ছে ফজলে মাহমুদ রাব্বি। ৩০ বছর বয়সী এই ক্রিকেটারকে নিয়ে আগে থেকেই কথা হচ্ছিল। বলা হচ্ছিল, পড়ন্ত বেলায় কেন অভিষেক হতে যাচ্ছে তার। কিন্তু নির্বাচক হাবিবুল বাশারের মতে, রাব্বি কমপ্লিট প্যাকেজ।

তিন নম্বর ব্যাটসম্যান হিসেবে আজ মাঠে নামবেন রাব্বি। তাকে নির্বাচন করা কতটা যুক্তিযুক্ত হয়েছে - সেটা তিনি মাঠে নামার পরই বোঝা যাবে।

২০০৪ সালে ক্রিকেট খেলা শুরু করেন রাব্বি। শুরুতে আলো ছড়িয়ে ছিলেন তিনি। তার ব্যাটিং সবার নজর কাড়ে। হার্ডহিটার হিসেবেই পরিচিতি পেয়েছিলেন তিনি। কিন্তু পরে ভাগ্য সহায় হয়নি। দমে না গিয়ে নতুন করে শুরু করেছেন রাব্বি।


আরো সংবাদ



premium cement
প্রতিটি ঘরে ইসলামের সঠিক দাওয়াত পৌঁছাতে হবে : মোবারক হোসাইন নাঙ্গলকোটে বিয়ের দাবিতে প্রেমিকা তরুণীর অনশন, পলাতক প্রেমিক চার উইকেট নেই জিম্বাবুয়ের বরিশাল অঞ্চল জামায়াতের উপজেলা আমির সম্মেলন অনুষ্ঠিত তারা আহম্মকের স্বর্গে বাস করেন : শাহজাহান খান অসাম্প্রদায়িকতার প্রতীক পহেলা বৈশাখ আমাদের মূল চালিকাশক্তি : পররাষ্ট্রমন্ত্রী রাণীনগরে নদীতে ডুবে জেলের মৃত্যু ভোটের অধিকার কেড়ে নেয়ায় জনগণের আদালতে আ’লীগের বিচার হবে: জোনায়েদ সাকি হঠাৎ বেসামাল বাংলাদেশ, গুটিয়ে গেল অল্পতেই মারাত্মক বিপর্যয়ে বাংলাদেশ আল্লাহ পরিপূর্ণ সুস্থতা দান করলে দেশের সেবায় নিয়োজিত হব : ড. খন্দকার মোশাররফ

সকল