২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বর্তমান মেয়রকে নিয়ে মনোনয়নপত্র জমা দিলেন আ’লীগের রেজাউল

চসিক নির্বাচনে মনোনয়নপত্র জমা দিচ্ছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করীম চৌধুরী : নয়া দিগন্ত -

আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী এম রেজাউল করিম চৌধুরী বিপুলসংখ্যক নেতাকর্মী ও বর্তমান মেয়র আ জ ম নাছির উদ্দিনকে সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন। শেষ দিন গতকাল বৃহস্পতিবার সকালে রিটার্নিং কর্মকর্তা মো: হাসানুজ্জামানের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি। এ সময় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির ছাড়াও নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, উত্তর জেলার সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম, নগর আওয়ামী লীগের সহসভাপতি খোরশেদ আলম সুজন, ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সিডিএর সাবেক চেয়ারম্যান আবদুচ ছালাম, মহানগর কমিটির সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, নোমান আল মাহমুদ, আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী প্রমুখ দলের প্রার্থীর সাথে ছিলেন।
মনোনয়নপত্র জমা দেয়ার পর রেজাউল করিম সাংবাদিকদের বলেন, সুযোগ পেলে পূর্ববর্তী মেয়রদের ধারাবাহিকতায় চট্টগ্রামকে মাদক-সন্ত্রাসমুক্ত এবং বিনোদনের সুব্যবস্থা সংবলিত আধুনিক পর্যটন নগরী হিসেবে গড়ে তুলবে। প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী সম্পর্কে তিনি বলেন, প্রতিপক্ষ সবাই সমান। উভয়পক্ষে ভালো খেলোয়াড় না হলে মাঠে দর্শক আসে না।
এ সময় বর্তমান মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেন, নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। লেভেল প্লেয়িং ফিল্ড সম্পর্কে বিএনপির অভিযোগ বিষয়ে তিনি বলেন, ভিত্তিহীন কাল্পনিক অভিযোগ করে লাভ নেই, মাঠে নামতে হবে। তিনি বলেন, আমরা সবাইকে নিয়ে দলের প্রার্থীর পক্ষে কাজ করছি। দলের প্রার্থীকে বিজয়ী করতে সর্বশক্তি নিয়োগ করে প্রার্থীর পক্ষে কাজ করব।

 


আরো সংবাদ



premium cement