২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নির্বাচনে দেশবাসী পছন্দের প্রার্থীদের নির্বাচিত করেছেন র‌্যাব ডিজি

-

র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ বলেছেন, একাদশ জাতীয় নির্বাচনের মাধ্যমে দেশবাসী তাদের পছন্দের প্রার্থীদের নির্বাচিত করেছেন যাতে তারা আগামী পাঁচ বছর জনগণের সেবা করতে পারেন। আমরা বিশ্বাস করি, গত ১০ বছরে যে উন্নতি অগ্রযাত্রায় সারা বিশ্বকে তাক লাগিয়েছি সেই সাফল্য অব্যাহত থাকবে।
গত মঙ্গলবার রাতে সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১ সদর দফতরে ১২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। র‌্যাব-১১ সিও (কমান্ডার) রাসেল আহমেদ কবিরের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত জেলা প্রশাসক (রেভিনিউ) জসিমউদ্দিন, সিদ্ধিরগঞ্জ থানার ওসি মীর শাহিন শাহ পারভেজ প্রমুখ। গত নির্বাচনে র‌্যাব-১১ এর অধীনে সবচেয়ে বেশি প্রায় ৪০টি আসনে নিরাপত্তার দায়িত্ব ছিল। জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে পালন করা হয় তাদের প্রতিষ্ঠাবার্ষিকী। এ সময় র‌্যাব ডিজি বলেন, মাদক, জঙ্গি ও সন্ত্রাস দমনে বিশেষ ভূমিকা পালন করেছে র‌্যাব। এসব বিষয়ে র‌্যাবের সফলতাকে প্রধানমন্ত্রী তার নির্বাচনী ম্যানুফেস্টেও রেখেছিলেন।
র‌্যাব ডিজি বলেন, আমাদের নতুন একটি ইউনিট র‌্যাব-১৫ খুব শিগগিরই কাজ শুরু করবে। প্রধানমন্ত্রীর সময় পেলে আমরা ফেব্রুয়ারিতে এই ইউনিট চালু করতে পারব। এই ইউনিট মিয়ানমার থেকে আসা মাদক নিয়ন্ত্রণে কাজ করবে।  

 


আরো সংবাদ



premium cement
চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু

সকল