০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


ঢাকা-২ আসনে বিএনপির প্রার্থী হতে চান মনির হোসেন

-

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-২ (কেরানীগঞ্জ, কামরাঙ্গীরচর ও সাভার আংশিক) আসনে বিএনপির প্রার্থী হতে চান কামরাঙ্গীরচর থানা বিএনপির সভাপতি মো: মনির হোসেন (চেয়ারম্যান)। ইতোমধ্যে তিনি দলের মনোনয়নপত্র সংগ্রহ করে তা জমা দিয়েছেন। ১৯৮৪ সালে বিএনপিতে যোগদানের পর দলকে সুসংহত করে চলেছেন তিনি। বিগত দিনের আন্দোলন সংগ্রামে সক্রিয় ভূমিকা থাকায় জেল খেটেছেন প্রায় ছয় বছর। তিনি কারাগারে থাকাবস্থায় হারিয়েছেন মা ও বাবাকে। এমনকি দীর্ঘ দিন জেলে থাকায় তার স্ত্রী ছেলে ও মেয়েকে তার জিম্মায় রেখে চলে যান এবং তালাকনামা পাঠান। ২০০৩ সালে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করেন। সেই থেকেই তিনি এলাকায় ও বিএনপির নেতাকর্মীদের মাঝে মনির চেয়ারম্যান নামে খ্যাত। ২০০৪ সালে তার দেহে প্রতিপক্ষের ছোড়া সাতটি গুলি বিদ্ধ হয়। স্থানীয় বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক কর্মকাণ্ডে জড়িত থাকার পাশাপাশি সর্বদলীয় কামরাঙ্গীরচর অপরাধ প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক হিসেবে এলাকায় সন্ত্রাস ও সামাজিক অপরাধ নির্মূলে কাজ করেছেন বহু দিন। অতীতের জাতীয় সংসদ নির্বাচনেও বিএনপির প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনা কমিটিতে সক্রিয়ভাবে অংশ নিয়েছেন মনির হোসেন। আন্দোলন সংগ্রামে সক্রিয় থাকায় তার বিরুদ্ধে ১০-১২টি মামলাও হয়েছে। এলাকার নেতাকর্মীদের নানাভাবে সহায়তাও করেন তিনি।
নির্বাচনে মনোনয়নপ্রত্যাশী হাজী মো: মনির হোসেন বলেন, আমি রাজনীতি করতে এসে মা-বাবাকে হারিয়েছি। স্ত্রীও ছেড়ে চলে গেছে। হামলা-মামলা ও গুলির শিকার হয়ে অনেক চ্যালেঞ্জ মোকাবেলা করেছি। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশে দলের প্রতিটি কর্মসূচিতে সক্রিয়ভাবে অংশ নিয়েছি। এলাকার মানুষের সাথে আমার সার্বক্ষণিক যোগাযোগ রয়েছে। তৃণমূলের সাথে কথা বললেই জানা যাবে আমার অবস্থান। আমি বিশ্বাস করি, সার্বিক বিবেচনায় দলের হাইকমান্ড আমাকে ঢাকা-২ আসনে মনোনয়ন দেবে ইনশাআল্লাহ।

 


আরো সংবাদ



premium cement
রাফায় ইসরাইলকে আন্তর্জাতিক আইন মেনে চলতে হবে : রাশিয়া মিরসরাইয়ে জাল ভোট, ৩ নির্বাচনী কর্মকর্তা আটক উপজেলা নির্বাচনের কেন্দ্রগুলো খাঁ খাঁ করছে : মেজর হাফিজ হজযাত্রীদের জীবন আল্লাহর রাস্তায় উজাড় করে দিতে হবে : জামায়াত আমির ডলারের দাম ৭ টাকা বাড়াল বাংলাদেশ ব্যাংক চুয়াডাঙ্গায় নির্বাচনে আটক ৩, প্যানেল চেয়ারম্যানের কারাদণ্ড নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের গ্রুপে খেলবে স্কটল্যান্ড মারাদোনোর চুরি যাওয়া গোল্ডেন বল নিলামে উঠছে প্রথম ধাপের উপজেলা ভোট শেষ, চলছে গণনা যুদ্ধবিরতির কাজ এগিয়ে নেয়ার সময় গাজায় নতুন করে হামলা ইসরাইলের গাজায় সাহায্য সরবরাহে কেরাম শালোম সীমান্ত খুলে দিয়েছে ইসরাইল

সকল