২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

লাইফ সাপোর্টে আমজাদ হোসেন

-

চলচ্চিত্র ব্যক্তিত্ব ও নির্মাতা আমজাদ হোসেনের অবস্থা আশঙ্কাজনক। গতকাল থেকে তাকে রাজধানীর ইমপালস হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়েছে বলে তার চিকিৎসকরা জানিয়েছেন।
এর আগে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে গতকাল সকালে তিনি অচেতন হয়ে পড়েন। পরে সকাল ১০টার দিকে তাকে ইমপালস হাসপাতালে ভর্তি করা হয়। তার স্বজনেরা জানিয়েছেন, তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।
জানা গেছে, রোববার সকালে আমজাদ হোসেনের স্ত্রী সুরাইয়া আক্তার তাকে বিছানার নিচে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। কখন থেকে তিনি অচেতন হয়েছেন তা কেউ টের পাননি।
৭৬ বছর বয়সী এই চলচ্চিত্র ব্যক্তিত্ব একাধারে চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, গল্পকার, অভিনেতা, গীতিকার ও সাহিত্যিক। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে আমজাদ হোসেনের পরিবার। পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে, ডাক্তার নানা রকম পরীক্ষা চালাচ্ছেন।
আমজাদ হোসেন তার দীর্ঘ ক্যারিয়ারে নির্মাণ করেছেন একাধিক কালজয়ী সিনেমা। এর মধ্যে ‘সুন্দরী’, ‘গোলাপী এখন ট্রেনে’, ‘ভাত দে’, ‘দুই পয়সার আলতা’, ‘জন্ম থেকে জ্বলছি’ উল্লেখযোগ্য।
আমজাদ হোসেনের অসুস্থতার খবর পেয়ে চলচ্চিত্রের অনেকেই ছুটে যাচ্ছেন ইমপালস হাসপাতালে। কিন্তু নিবিড় পর্যবেক্ষণে থাকায় তার সঙ্গে আপাতত কেউ দেখা করতে পারছেন না। একই সঙ্গে ডাক্তাররাও তার শারীরিক অবস্থা নিয়ে কোনো মন্তব্য করছেন না।
চলতি বছরই অসুস্থ হয়ে থাইল্যান্ডের সুকুমভিত হাসপাতালে ভর্তি হয়েছিলেন আমজাদ হোসেন। সেখানে তার ক্ষুদ্রান্ত্রে দু’টি সফল অস্ত্রোপচার হয়েছিল। চিকিৎসা শেষে সুস্থ হয়ে দেশে ফিরে আসেন তিনি।

 


আরো সংবাদ



premium cement