২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ভোটারদের ওপর আস্থা জ্ঞাপন জাহাঙ্গীরের

-

‘আমি বিশ^াস করি এবং ভোটারদের ওপর আস্থা আছে, আগামী নির্বাচনে সুষ্ঠু এবং শান্তিপূর্ণভাবে আমাকে এবং নৌকা মার্কায় ভোট দেবেন। এখানে আমরা সবাই এক। কেউ যেন বিভ্রান্তিমূলক কোনো কথা বা সংঘর্ষে না জড়ান বা কেউ কাউকে ছোট করে কথা বলবেন না। যারা কাউন্সিলর থাকবেন আপনাদের মূল্যায়িত করেই এখানে সব কাজ করা হবে। এটি স্থানীয় নির্বাচন, স্থানীয় মানুষ এবং ভোটারদের নিয়ে উৎসবমুখর পরিবেশে সবাই অংশগ্রহণ করবেন এটাই আমার প্রত্যাশা। গতকাল বেলা ১১টায় মহানগরীর ৫ নম্বর ওয়ার্ড সুরাবাড়ি ধানসিঁড়ি স্কুল মাঠে পথসভায় তিনি এ কথা বলেন।
আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী মো: জাহাঙ্গীর আলম গতকাল ১ নম্বর থেকে ১২ নম্বর ওয়ার্ডে স্কয়ার গেট, লতিফপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ, তুরাগ ঈদগাহ, হাতিমারা ঈদগাহ, কালের ভিটা, মেঘলাল, নছার মার্কেট, মিতালী কাব, নাদের স্কুলের পাশে, আমবাগ পূর্বপাড়া, মন্ত্রী মার্কেট, আনোয়ার মোল্লার বাড়ির পাশে, জেলখানা রোড, কেয়া স্পিনিং, নোয়াব আলী মার্কেটসহ ১৫টি পথসভায় বক্তৃতা করেন। সকাল ১০টায় ৬ নম্বর ওয়ার্ড কাশিমপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে পথসভার মাধ্যমে গণসংযোগ শুরু করেন।
পথসভায় জাহাঙ্গীর আরো বলেন, কাশিমপুর এলাকা এখনো কম বসতিপূর্ণ। খুব সহজেই এখানে পরিকল্পিত নগর গড়ে তোলা যাবে। এখানে রাস্তাঘাট হয়নি। আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং এলাকার মুরব্বিদের নিয়ে একটি মাস্টার প্লান করে সেই মোতাবেক কাজ করব।
দুপুরে ১১ নম্বর ওয়ার্ড কালের ভিটা পথসভায় মহানগর সভাপতি আজমত উল্লাহ খান যোগ দেন। তিনি ৭, ৮, ৯ ও ১০ নম্বরে পথসভায় বক্তব্য রাখেন। তিনি বলেন, জাহাঙ্গীর আলম একজন ভালো মানুষ। আপনারা নৌকা মার্কায় ভোট দিন। আপনাদের ভোট বিফলে যাবে না। তিনি শেখ হাসিনার সহযোগিতায় একটি পরিকল্পিত নগর উপহার দিতে পারবেন। তিনি আরো বলেন, জাহাঙ্গীরের একার পক্ষে ১১ লাখ ভোটারের কাছে পৌঁছা সম্ভব না। নেতা কর্মীবৃন্দ প্রত্যেকেই এক একজন জাহাঙ্গীর হয়ে ভোটারের কাছে ভোট চাইবেন।
এ সময় অন্যান্যের মধ্যে মো: রেজাউল করিম মণ্ডল, আশরাফুল আলম আসকর, মো: আনোয়ার হোসেন, মো: আক্কাছ আলী, মো: শরবেশ আলী, আ: রহমান মাস্টার, মো: খলিলুর রহমান, মো: রেজাউল করিম রাসেল, অ্যাডভোকেট মাহবুবুর রহমান, মো: জামাল উদ্দিন, শামসুল আলম গায়েন, সোহরাব উদ্দিন সরকার, মো: সায়মন সরকার, মো: মিজানুর রহমান প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement