০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


নাসিরনগরে বেয়াইর হাতে বেয়াই খুন

-

নাসিরনগরে বেয়াইর হাতে বেয়াই খুন হয়েছেন। ছুরিকাঘাতে প্রথমে তিনি আহত হলে ব্যক্তিহাসপাতালে মারা যান। তার নাম মুনসুর মিয়া (৪২)। তিনি উপজেলার ফান্দাউক আতুকোড়া গ্র্রামের আবুল খায়েরের ছেলে। ২৩ জুন রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় মুনসুর। এ ঘটনায় থানায় মামলা হলেও এ রিপোর্ট লিখা পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি।
জানা যায়, উপজেলার ফান্দাউক আতুকোড়া গ্রামের আবুল খায়েরের ছেলে মুনসুর মিয়া ও নাসির মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে পৈত্রিক সম্পত্তি ও ঘর-বাড়ির ভাগাবাটোয়ারা নিয়ে বিবাধ চলছিল। এর জের ধরে ২৩ জুন শনিবার রাতে তাদের মধ্যে ঝগড়া বাধে। এ সময় নাসিরের স্ত্রী শিপা আক্তার তার বাবার বাড়িতে দু'ভাইয়ের ঝগড়ার বিষয়টি অবহিত করে। খবর পেয়ে নাসিরের শ্বশুর মাওলানা আব্দুর রহিম ও স্ত্রীর দুই ভাই আহম্মদ ও মোহাম্মদকে নিয়ে নাসিরের বাড়িতে উপস্থিত হন। এতে উভয়পক্ষের মধ্যে বাকবিতন্ডা আরো বেড়ে যায়। কথা কাটাকাটির এক পর্যায়ে নাসিরের স্ত্রীর ভাই(মনসুরের বিয়াই) আহম্মদ উত্তেজিত হয়ে তার বিয়াই মনসুরকে ছুরি দিয়ে আঘাত করে। পরে আহত অবস্থায় মুনসুরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাতেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
এ ব্যাপারে নাসিরনগর থানায় নাসিরের স্ত্রী, শুশুর ও স্ত্রীর দুই ভাইসহ জড়িতদের আসামী করে হত্যা মামলা রজ্জু করা হয়েছে। নাসিরনগর থানার অফিসার ইনচার্জ মো: আবু জাফর বলেন, আমরা পর্যাপ্ত পুলিশ মোতায়েন করেছি। আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। পুলিশ আসামীদের গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে।


আরো সংবাদ



premium cement